শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে কুশিয়ারা নদীর তীরবর্তী এলাকা প্লাবিত,পরিদর্শনে ইউএনও শেখ মহি উদ্দিন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২২ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

নবীগঞ্জে কুশিয়ারা নদীর পানি বৃদ্ধি পাওয়ায় নদীর তীরবর্তী বেশ কয়েক’টি এলাকা প্লাবিত হওয়ার খবর পাওয়া গেছে। উপজেলার দীঘলবাক ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ গালিমপুর বাজারে হাটুপানি, মাধবপুর-গালিমপুর গ্রামের সিংহভাগ বাড়িঘরে পানি উঠেছে।

এছাড়া আরও কয়েকটি এলাকায় নদীর পানি প্রবেশ করেছে। পানি বৃদ্ধি পেলে কুশিয়ারা ডাইক ঝুকিঁপুর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে ছুটে যান নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শেখ মহি উদ্দিন। তিনি স্থানীয় চেয়ারম্যান, মেম্বারসহ গ্রামবাসীকে নিয়ে প্লাবিত এলাকা পরিদর্শন করেছেন।

এ সময় তিনি রাধাপুর বাধঁ পরিদর্শনের পাশাপাশি সংশ্লিষ্ট সকলকে প্রটেকশন দিতে অবগত করেন। এ সময় পানি উন্নয়ন বোর্ডকে রবিবার থেকেই বাধেঁ কাজ শুরু করার অনুরোধ করেন। নির্বাহী অফিসার রাতে বাধঁ পাহারা ও তাৎক্ষনিক কোন সংবাদ থাকলে ইউএনও কার্যালয়ে জানানোর জন্য ব্যবস্থা করেন। এ সময় তিনি বলেন, নবীগঞ্জের প্রায় সকল ডাইক (বাধেঁর) ৩ ফুট পানি বৃদ্ধি পেলে পানি উপচে আসার সম্ভাবনা রয়েছে বলে আশংঙ্কা করছেন।

স্থানীয়রা জানান, কুশিয়ারা নদীর পানি ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে। ফলে নদীর তীরবর্তী মথুড়াপুর, আহমদপুর, জামারগাওঁ পয়েন্ট, গালিমপুর ও মাধবপুর এলাকা প্লাবিত হয়েছে। মথুড়াপুর গ্রামের মকছুদ মিয়ার ঘরের ভিতরে পানি প্রবেশ করেছে। গালিমপুর বাজারে হাটু পানি রয়েছে।

এছাড়া মাধবপুর-গালিমপুর এলাকায় শতকারা ৮০ ভাগ মানুষের বাড়িঘরে পানি ঢুকে পড়েছে বলে জানিয়েছেন ওয়ার্ড মেম্বার আকুল মিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!