শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট সদর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ মে, ২০২২

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় ৬নং সদর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়েছে।

মঙ্গলবার (২৪ মে)বিকার ৩টায় চুনারুঘাট সদর ইউনিয়ন পরিষদের মাঠে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বাবু শুধাংস দেবের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রহিছ উল্লাহ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌর মেয়র আতাউর রহমান সেলিম,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর, এডভোকেট কুতুবউদ্দিন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার আলীর সঞ্চালনায় উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পিপি অ্যাডভোকেট আকবার হোসেন জিতু।

চুনারুঘাট ৬নং সদর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে উক্ত সম্মেলনে উপস্থিত অতিথি গণ কোরআন তেলওয়াত,গীতা পাঠ ও জাতীয় সংগীত পাঠদানের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিক কার্যক্রম অংশ গ্রহন করেন।এসময় অতিথি গণ বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ইতিবৃত্ত তুলে ধরেন।তারা সকল নেতৃবৃন্দ কে গঠনতত্ত্ব ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন সহ সুযোগ্য কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় নেতৃবৃন্দ গণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!