মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলের কামাইছড়ায় বালুবাহী চলন্ত ট্রাকে আগুন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ জুন, ২০২২

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি :

হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর-শ্রীমঙ্গল সড়কে কামাইছড়া বাগানের কাছে বালুবাহী চলন্ত ট্রাকে আগুন। ফায়ার সার্ভিসের দুই ইউনিট আধ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ৬ জুন সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ট্রাক চালক জামাল মিয়া দৈনিক শায়েস্তাগঞ্জকে জানান, তিনি শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও থেকে রাত সাড়ে ১০টার দিকে শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও থেকে ( কুষ্টিয়া -ট-১১-৩০৮৪) বালুবাহী ট্রাক নিয়ে ঢাকার গাজীপুরে নাসির গ্লাস ফ্যাক্টরীর উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে মিরপুর-শ্রীমঙ্গল সড়কের বাহুবল উপজেলার কামাইছড়া পাহাড়ে রাবার বাগানের কাছে আসলে চালকের পেছনে হঠাৎ আগুনের সুত্রপাত হয়। আগুনে ট্রাকের সম্মুখভাগ পুড়ে গেছে।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস এবং কামাইছড়া ও লছনা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় উক্ত সড়কে প্রায় পৌনে এক ঘন্টা যান চলাচল বন্ধ ছিল এবং যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন।

কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সেলিম জানান, দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনতে পারায় প্রাণহানি সহ বড় ধরনের ক্ষয়ক্ষতির হাত রক্ষা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!