মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে তিন গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১০ জুন, ২০১৫

4789হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ সদর উপজেলার পাঁচপাড়িয়া ও শিয়াল দাড়িয়া গ্রামের ছাত্রীদের উত্যক্ত করার জের ধরে তিন গ্রামবাসির সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছে। দুই ঘন্টা ব্যাপী সংঘর্ষ চলাকালীন সদর মডেল থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিনের নেতৃত্বে এক দল পুলিশ ঘটনা স্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

 

সংঘর্ষে আহতদের মধ্যে গুরুতর অবস্থায় সালাম মিয়া (৩০), রজব আলী (৫৫), কিম্মত আলী (৩৫), মুছাব্বির মিয়া (৩৮), সজল মিয়া (২২), শাহিদ মিয়া (২৪), কিছমত আলী (৩৬), দুলন মিয়া (১৮), ছালেক মিয়া (৩২), নজরুল মিয়া (২২), মাসুক মিয়া (২৬) কে হবিগঞ্জ সদর আধুনিক হাস পাতালে ভর্তি করা হয়েছে।

আহত সালাম মিয়ার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে সিলেট উসমানি মেডিকেল হাসপালে প্রেরণ করে।
হাসপাতালে সংঘর্ষে আহতরা জানায়, ওই দু’গ্রামের ক’জন ছাত্রী পইল উচ্চ বিদ্যালয়ে অধ্যায়ন করে। তাদের বিকল্প কোনো যাতায়াতের রাস্তা না থাকায় প্রতি দিন পূর্ব পইল এলাকা দিয়ে বিদ্যালয়ে আসা যাওয়া করে । গত ক’দিন ধরে পূর্ব পইল এলাকার বাসিন্দা ওই বিদ্যালয়ের ছাত্র কাউসার মিয়া (১৫), জলিল মিয়া (১৬), আলামিন মিয়া (১৪)  জামাল মিয়া (১৫) সহ ১০/১২জন  ছাত্র উক্ত ছাত্রীদেরকে রাস্তায় উত্যক্ত  করে।

 

বিষয়টি ছাত্রীরা তাদের পিতা মাতাকে জানায় এবং বিদ্যালয়ে আসা যাওয়া বন্ধ করে দেয় তারা। গত ৭ জুন রোববার বিকেলে উক্ত ছাত্ররা তারা ৯ জন শিয়ালদাড়িয়া গ্রামে ঘুরাফেরা করতে যায়। তখন ওই গ্রামের কালা মিয়ার নেতৃত্বে একদল লোক তাদেরকে শিয়ালদাড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে আটকিয়ে তালা বদ্ধ করে রাখে।

 

এ খবর ছাত্রদের অভিভাবকদের কাছে পৌছলে তারা সন্তানদেন ফিরিয়ে আনতে স্থনীয় মুরুব্বী ও জনপ্রতিনিধিদের দিয়ে সুপারিশ করাণ।  কিন্তু ছাত্রদেরকে মুক্তি দিতে তারা সম্মতি হয় না। গভীর রাত পইল নতুন বাজার কমিটির সভাপতি  মোঃ শরীফ উদ্দিন ছাত্রদের অভিভবাক কে নিয়ে নিষ্পত্তির আশ্বাস দিয়ে তাদেরকে ছাড়িয়ে আনেন।

 

এরই জের ধরে মঙ্গলবার সকাল ৯টায় শিয়ালদাড়িয়া গ্রামের কদ্দুছ মিয়ার পুত্র কাজল মিয়া (২০) কে পইল নতুন বাজার এলাকায় একা পেয়ে ওই ছাত্ররা তাকে মারধোর করে। মারধোরের খবর শিয়ালদাড়িয়া ও পাঁচপাড়িয়া  গ্রামে চাউর হলে দু’গ্রামের লোকজনের মাঝে উত্তেজনা ছড়িয়ে পরে।

 

এসময় তারা দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে সংঘর্ষের জন্য দাওয়া করে। তখন পূর্ব পইল এলাকার লোকজন মসজিদের মাইক যোগে গ্রাম বাসীকে আহবান করে সংঘর্ষে জড়িয়ে পরে। শুরু হয় দাওয়া পালটা দাওয়া। দুই ঘন্টা সময় তাদের সংঘর্ষ চলে। খবর পেয়ে সদর থানার একদল পুলিশ ঘটনা স্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বর্তমানে এলাকর পরিস্থিতি তমতমে বিরাজ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!