শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

৯ বছর পর শনিবার চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল,কে হচ্ছেন নেতা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ জুন, ২০২২

আব্দুর রাজ্জাক রাজু,চুনারুঘাট থেকেঃ

দীর্ঘ ৯ বছর পর ১৮ জুন শনিবার হতে যাচ্ছে চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল। নেতাকর্মীদের মাঝে চলছে উৎসাহ- উদ্দীপনা।

চুনারুঘাট পৌর শহর জুড়ে ব্যানার পেষ্টুনে ছেয়ে গেছে।কে হচ্ছেন ক্ষমতাশীন দলের কর্ণধার এ নিয়ে উৎকন্ঠাও কম নয়।

১৬ জুন রাত ১০ টায় প্রার্থীদের মনোনয়ন গ্রহন শেষ হয়েছে বলে জানিয়েছেন দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ।সে অনুযায়ী সভাপতি পদে ২ জন বর্তমান সভাপতি হবিগঞ্জ জজ কোর্টের সাবেক পিপি এডভোকেট এম আকবর হোসেন জিতু ও সাবেক উপজেলা ছাত্রলীগের আহবায়ক, বিশিষ্ট সাংবাদিক সংবাদ প্রতিক্ষনের সম্পাদক ও প্রকাশক মরহুম বিচারপতি জনাব আব্দুল হাই সাহেবের ভাতিজা আব্দুল আউয়াল সিতু।

সাধারণ সম্পাদক পদে মনোনয়ন জমা দিয়েছেন
৩ জন। যথাক্রমে সাবেক উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী আবু তাহের এর ভাতিজা চুনারুঘাট পৌরসভার মেয়র, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাইফুল আলম রুবেল।

ক্লিন ইমেজের রাজনৈতিক ব্যাক্তি হিসাবে পরিচিত, উপজেলা যুবলীগের ১ বার সেক্রেটারী ও ২ বারের সভাপতির দায়ীত্ব পালন করে গত ২৪ বছরে চুনারুঘাট উপজেলা যুবলীগ কে সুসংগঠিত করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা,আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরী এবং উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সেক্রেটারী, সাবেক ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু।

মোট কথা এখানে সেক্রেটারী প্রার্থীদের মাঝে তীব্র প্রতিদ্বন্দ্বিতা হবে।

সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ৯ জন।

উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ও মিরাশী ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মানিক সরকার, সাবেক ভিপি শফিউল আলম তালুকদার মানিক,উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মশিউর রহমান শোয়েব চৌধুরী,চা শ্রমিক নেতা নৃপেন পাল,হাসানুজ্জামান খান মুর্শেদ,আসাদুর রহমান,হালিমুর রশীদ কাজল,বশীর আহমেদ ও ফরিদ মিয়া।

যুগ্ন সাধারণ সম্পাদক হিসাবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন (বর্তমান ভারপ্রাপ্ত সেক্রেটারী) ক্রিড়াবিদ আনোয়ার আলী,সাবেক উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকদ্বয়-অত্যন্ত বিনয়ী ব্যাক্তিত্ব বাবু সজল দাস,ইউপি চেয়ারম্যান ওয়াহেদ আলী মাষ্টার, সাবেক চেয়ারম্যান রজব আলী,কারা নির্যাতিত নেতা আঃ ছামাদ আজাদ মাষ্টার,চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা বজলুর রশীদ দুলাল ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক দলের জন্য অত্যন্ত ত্যাগী নেতা কেএম আনোয়ার হোসেন।

কাউন্সিলে স্থানীয় সাংসদ বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এড.মাহবুব আলীসহ প্রধান অতিথি উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ,সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন,জেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা আলহাজ্ব এড.মোঃ আবু জাহির,সেক্রেটারী এড.আলমঙ্গীর চৌধুরী,কেন্দ্রীয় কমিটির সদস্য ডাঃ মুশফিক হোসেন চৌধুরী ও আজিজুসসামাদ ডন,জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হবিগঞ্জ পৌর আতাউর রহমান সেলিমসহ জেলা উপজেলার নেতৃবৃন্দ।

একটি সুষ্ঠ সুন্দর কাউন্সিলের মাধ্যমে উপজেলা আওয়ামীলীগের সঠিক নেতৃত্ব বেড়িয়ে আসলেই হলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!