বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে বন্যা পরিস্থিতি’র অবনতি,জনদু‌র্ভোগ চর‌মে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২০ জুন, ২০২২

দি‌লোয়ার হোসাইন, বা‌নিয়াচং থে‌কে :

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার সর্বশেষ বন্যা পরিস্থিতি‘র অবনতি হয়েছে ।

গত ক‌য়েক‌দিন পূর্বে বন্যার পানিতে নীচু এলাকার ঘরবাড়ি তলিয়ে গেলেও উচু এলাকার বাড়ি-ঘর অক্ষত ছিল। কিন্তু বন্যার পানি না কমে দিন দিন বৃদ্ধি পাওয়ার কারনে উচু ঘরবাড়ি ও রাস্তাঘাট নতুন করে তলিয়ে যাচ্ছে।

সোমবার (২০জুন) বিকাল পর্যন্ত পানি বৃদ্ধি পাওয়া অব্যাহত ছিল। লোকজন জানমাল রক্ষার্থে বন্যা আশ্রয়কেন্দ্র ও বিভিন্ন বিদ্যালয়ে আশ্রয় গ্রহন করছেন।

উপজেলার ১৫টি ইউনিয়নের মধ্যে ইতিমধ্যে প্রায় সবক‘টি ইউনিয়নের মানুষ বন্যার কবলে পড়েছেন ।বিভিন্ন হাট বাজার, রাস্তাঘাট, এমন কি গরুর হাট ও বন্যার পানিতে তলিয়ে গেছে। এ অবস্থায় জনসাধার‌নের মধ্যে অসহায়ত্ব ও আতংক বিরাজ কর‌ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!