বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুর ইউনিয়নে স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রামের অবহিতকরণ সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

সৈয়দ হাবিবুর রহমান ডিউক :

অর্থ বিভাগ ও অর্থ মন্ত্রনালয়ের সার্বিক তত্বাবধানে সামাজিক প্রচারনা কর্মসূচির অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ১০ টায় নূরপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে প্রশিক্ষন কর্মশালার শুভ উদ্বোধন করা হয়েছে।

নূরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়ার সভাপতিত্বে ও অত্র প্রকল্পের ফ্যাসিলেটর মোঃ জাহাঙ্গীর আলমের পরিচালনায় বক্তব্য রাখেন পরিষদের সকল সদস্যবৃন্দ,প্রধান শিক্ষক, কৃষি অফিসার, পরিষদের সচিব, সামাজিক ও বিভিন্ন এনজিও প্রতিনিধিগণ সহ কর্মশালার সদস্য গন।

সকাল ১০ টায় শুরু হওয়া পোগ্রামে প্রজেক্টেরর মাধ্যমে বিভিন্ন শিক্ষণীয় প্রদর্শনী দেখানো হয়। সভায় অত্র প্রকল্পের বক্তারা জানান দক্ষ জনগোষ্ঠী সৃষ্টি করাই এ প্রকল্পের মুল লক্ষ্য, এ জন্য ১৮ থেকে ৪৫ বছরের নাগরিকরা ট্রেডভেদে বিভিন্ন ট্রেনিং সম্পন্ন করে কাজে লাগতে পারবেন।

ট্রেনিংয়ে অংশ নিতে হলে হবিগঞ্জের বাসিন্দারা হবিগঞ্জ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এবং প্রাণ এইচ এ এল ট্রেনিং সেন্টারে তিন মাসব্যাপী ফ্রি প্রশিক্ষণ নিতে পারবেন, প্রশিক্ষণ শেষে রয়েছে সকলের জন্য প্রশিক্ষণ ভাতা।

হবিগঞ্জ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের জব রিপ্লেসমেন্ট অফিসার মোঃ শাহ আলম সরকার জানান, যারা বেকারত্ব নিয়ে কস্টে আছেন তারা সেইফের ট্রেনিং নিয়ে দক্ষতা অর্জন করে ঘোচাতে পারবেন বেকারত্ব, আমাদের রয়েছে বিভিন্ন ট্রেডের প্রশিক্ষণের সুযোগ।

প্রাণ এইচ এ এলের মোঃ সাইফ জানান, বাপার নিয়ন্ত্রাধীন আমাদের এখানে বেইকিং টেকনোলজি, ফুড প্রসেসিং, প্যাংকিং টেকনিশিয়ান, কোয়ালিটি কন্ট্রোল এ প্রশিক্ষণ নেয়ার সুযোগ রয়েছে, অনগ্রসর জনগোষ্ঠীদের জন্য এই প্রশিক্ষণ অগ্রাধিকার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!