শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে চুরি-ডাকাতি রোধে বিট পুলিশিং জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ জুন, ২০২২

আকিকুর রহমান রুমনঃ-

হবিগঞ্জের বানিয়াচংয়ে বন্যা পরিস্থিতির জন্য হাওরের গ্রাম ও বাজারের চুরি-ডাকাতি রোধে এই জনসচেতনতা মূলক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩জুন গতকাল (বৃহস্পতিবার) ২০২২ইং বানিয়াচং উপজেলার ১৪নং মুরাদপুর ইউনিয়নে ও ১৫নং পৈলারকান্দী ইউনিয়নের মুরাদপুর বাজার,বিথঙ্গল পুরান বাজার,কুমড়ি বাজার ও বিথঙ্গল আখড়া বাজারে এই বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।

সভায় বর্তমান পরিস্থিতির বন্যা মোকাবেলায় হাওরের গ্রাম গুলো ও বাজারের চুরি-ডাকাতি রোধ করতে পুলিশের পাশাপাশি সবাইকে সচেতন হয়ে থাকার আহবান জানানো হয়।
এবং পুলিশের পাশাপাশি জনসাধারণের জননিরাপত্তা রোধে সম্মিলিত পাহারার সতর্কতা ব্যবস্হা ও হাওরে পুলিশের নৌ টহল বৃদ্ধির জন্য প্রয়োজনীয় পরামর্শ ও দিকনির্দেশনা মূলক আলোচনা করা হয়।

প্রধানমন্ত্রীর দেওয়া বন্যার্তদের মধ্যে ত্রান বিতরণ ও পরিদর্শন শেষে হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহানের উপস্থিতিতে
বিট পুলিশিং সভায় উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্)মাহমুদুল হাসান,অতিরিক্ত পুলিশ সুপার(বানিয়াচং সার্কেল)পলাশ রঞ্জন দে,বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ এমরান হুসেন ও বিথঙ্গল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাকির হুসেন ও বাজার ব্যাবসায়ী এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!