শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জেলা প্রশাসনের উদ্যোগে আজমিরীগঞ্জে খাবার বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৬ জুন, ২০২২

বিশেষ প্রতিনিধি :

পদ্মা সেতু উদ্বোধনের আনন্দ বন্যার্ত মানুষের সাথে ভাগাভাগি করে নিতে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা জুড়ে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। গতকাল শনিবার দুপুরে জেলা প্রশাসক ইশারত জাহান আজমিরীগঞ্জ উপজেলার বন্যার্ত ৫০০ মানুষের মাঝে চাল ডাল তেল ও শুকনো খাবার বিতরণ করেন।

উপজেলার পিরিজপুর, বদলপুর, কাটাখালিসহ বিভিন্ন এলাকায় পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিশেষ উপহার সামগ্রী হিসেবে জনপ্রতি ১০ কেজি চাল, ১কেজি ডাল, ১কেজি চিড়া, ১কেজি লবন, ১কেজি চিনি ও ২লিটার বিশুদ্ধ পানি প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয়।

বিতরণকালে জেলা প্রশাসক বলেন, আমরা পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে জেলা পর্যায়ে জাকজমক পূর্ণ কোন অনুষ্ঠান করি নাই। আপনাদের দুঃখ কষ্টের সাথে সমবেদনা জ্ঞাপন করে আমরা আজ আপনাদের পাশে এসেছি ও খাবার বিতরণ করছি।

বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) মিন্টু চৌধূরী, উপজেলা চেয়ারম্যান মতুর্জা আহমদ, উপজেলা নিবার্হী কর্মকতার্ সুলতানা সালেহা সুমি, থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ মাসুক আলী, বিটিভি জেলা সংবাদ প্রতিনিধি মোঃ আলমগীর খান, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ রাশেদ আহমেদ খান, সাবেক সভাপতি চৌধুরী মোঃ ফরিয়াদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!