বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মানবতার প্রাণপুরুষ লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ উদ্দিন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

বাহার উদ্দিন, লাখাই :

হবিগঞ্জের লাখাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দীন লাখাইয়ে যোগদানের পর থেকেই তাঁকে একজন কর্তব্য পরায়ন ও নিষ্ঠাবান কর্মকর্তা হিসাবে প্রশাসনিক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রাখার পাশাপাশি মানবিক কাজেও তিনি নিরবে নিবৃত্তে কাজ করে আসছেন।

ইতিমধ্যে তিনি লাখাই উপজেলার অনেক দরিদ্র অসহায় মানুষকে নানাভাবে তার ব্যক্তিগত উদ্যোগে আর্থিক সাহায্য সহযোগীতা দিয়ে আসছেন। সর্বদা প্রচার বিমুখ মানবিক এ কর্মকর্তা বিভিন্ন ধরনের সাহায্য সহযোগীতা করলেও তা প্রকাশ করতে অনিচ্ছুক।

তার এমন নিরব সহযোগীতার ধারাবাহিকতায় মঙ্গলবার (২৮ জুন ) একজন অসুস্থ অসহায় দরিদ্র মহিলাকে নাম পরিচয় প্রকাশ না করেও সহযোগীতার হাত প্রসারিত করে মানব সেবার অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন।

এই সহায়তার খাম হাতের ভদ্রমহিলা প্রায়ই উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে চিকিৎসার কাজে আর্থিক সহায়তার জন্য আসতেন। এসে চিকিৎসার জন্য তার প্রায় ৭০ হাজার টাকা ধার হয়েছে এবং আরো চিকিৎসার জন্য অর্থের প্রয়োজন মর্মে জানান। এক্ষেত্রে ঔষধের খরচ ও ধার পরিশোধের টাকার জন্য আকূল আবেদন জানান।

ফলশ্রুতিতে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরীফ উদ্দিন তাৎক্ষণিক ব্যক্তিগত উদ্যোগে ঔষধের ব্যবস্থা করেন।

পরবর্তীতে বিষয়টি নিয়ে লাখাই উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফেসবুকে শেয়ার করলে তার চিকিৎসা বাবত ধার করা টাকার সহায়তা চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক একজন সরকারি কর্মকর্তা ৭০ হাজার টাকা ব্যবস্থা করেন।

উল্লেখিত টাকার একটি অংশ ত্রিশ হাজার টাকা আজ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) ভুক্তভোগীর হাতে তুলে দেন। এসময় পাওনাধারও উপস্থিত ছিলেন।

অবশিষ্ট চল্লিশ হাজার টাকা পরবর্তীতে পাওনাদারদের উপস্থিতিতে ভুক্তভোগীর হাতে তুলে দেয়া হবে।
যারা যারা আর্থিক সহযোগিতা করেছেন তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন নির্বাহী কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিন বিশেষ ভাবে ধন্যবাদ জনিয়েছেন সহকারী কমিশনার (ভূমি)রেহানা মজুমদার মুক্তি মহোদয়কে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!