শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ের ফেরারি ডাকাত শাহীনকে ইয়াবাসহ গ্রেফতার করলো লাখাই থানা পুলিশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২

আকিকুর রহমান রুমনঃ-

হবিগঞ্জের লাখাই থানা পুলিশের অভিযানে বানিয়াচংয়ের এক কুখ্যাত ফেরারি ডাকাতকে ৬০পিছ ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানাযায়,১১জুলাই গোপন সংবাদের ভিওিতে লাখাই উপজেলার বামৈ পূর্ব গ্রামে অভিযান চালিয়ে এই কুখ্যাত ফেরারি ডাকাতকে ৬০পিছ ইয়াবা ও ব্যাবসার নগদ দুই হাজার তিনশত নব্বই(২৩৯০)টাকাসহ গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত ইয়াবা ব্যাবসায়ী হলো বানিয়াচং উপজেলা সদরের ১নং উত্তর পূর্ব ইউনিয়নের খন্দকার মহল্লার জামাল মিয়ার পুত্র শাহিন মিয়া(৩৫)।

এই অভিযানটি পরিচালনা করেন,থানার এসআই দেবাশিষ তালুকদার,এস আই ফজলে রাব্বি,এস আই সাদরুল হাসান খানসহ একদল পুলিশ এই অভিযান চালিয়ে উক্ত ফেরারি কুখ্যাত ডাকাত ইয়াবা ব্যাবসায়ী শাহীনকে গ্রেফতার করতে সক্ষম হন।

শাহিনের বিরুদ্ধে থানায় নতুন করে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। এবং আজ (১২ জুলাই)শাহিনকে হবিগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

এ ব্যাপারে লাখাই থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ সাইদুল ইসলাম এসবের সত্যতা নিশ্চিত করে জানান,আটক ডাকাত শাহিনের বিরুদ্ধে লাখাই থানা বেশ কয়েকটি ডাকাতির মামলা রয়েছে।

এছাড়াও লাখাই থানা পুলিশ ডাকাতি করাকালীন সময়ে শাহিনসহ বেশ কয়েকজন ডাকাতকে একাধিক বার গ্রেফতার করে আদালতে প্রেরণ করছেন।

জানা যায়, শাহিনের বিরুদ্ধে তার নিজ থানায় এবং হবিগঞ্জ জেলার বিভিন্ন থানায় ডজন খানেকের মতো মামলা রয়েছে এবং সে এসব মামলার ওয়ারেন্টে ফেরারি হয়ে ইদানীং ডাকাতির পাশাপাশি ইয়াবার ব্যাবসা চালিয়ে যাচ্ছিল।
এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে থাকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!