বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সৌদিআরবের জেদ্দায় এমপি আবু জাহিরকে গণসংবর্ধনা প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৬ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ এবং জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তারকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

সৌদিআরবের জেদ্দায় সরাফিয়া হোটেল ইম্পেরিয়ালে প্রবাসী লাখাই, হবিগঞ্জবাসীর উদ্যোগে এ সংবর্ধনা দেওয়া হয়।

যুবলীগ জেদ্দা সৌদিআরবের সাধারণ সম্পাদক সোহেল রানার সভাপতিত্বে, যুগ্ম সাধারণ সম্পাদক শিপন আহসান ও সাংগঠনিক সম্পাদক শাহ নিজামুদ্দিন সাকির সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ ও হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার।

শুভেচ্ছা বক্তব্য রাখেন মাহমুদুল হাসানসহ আওয়ামী পরিবার ও কমিউনিটি নেতৃবৃন্দ।

উপস্থিত ছিলেন হারুনুর রশিদ, রবিউল হাসান, তোফাজ্জল হোসেন, শামসুল ইসলাম, ফয়সাল আহমেদ, লিটন, জুয়েল, সোহেল ও আজিজসহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জের মানুষ আমাকে বার বার ভোট দিয়ে নির্বাচিত করেছেন। নির্বাচনে অংশ নেওয়ার সুযোগ দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় তিনি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনায় দোয়া করতে সকলের প্রতি অনুরোধ জানান।

তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান সরকারের বিকল্প নেই। এজন্য আওয়ামী পরিবারের সকলকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!