সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:৫২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জের আলোচিত জ্বীনের বাদশা বাবুলকে কারাগারে প্রেরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৩ জুন, ২০১৫

69879জুয়েল চৌধুরী,হবিগঞ্জ: হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জের আলোচিত কথিত জ্বীনের বাদশা বাবুল চিশতী ওরফে রবি চিশতী (৩৫) কে কারাগারে প্রেরণ করেছে।

 

অপর দিকে রিমান্ডে এনে তাকে জিঞ্জাসাবাদ করা হবে। তার ব্যবহৃত দুইলাখ টাকা দামের কাগজপত্র বিহীন মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

 

বেরিয়ে আসছে নানান অজানা কাহিনী। ধর্ষণের অভিযোগে আটকৃত বাবুল কে শুক্রবার দুপুরে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এবং ধর্ষিতা সুমনা (২০) কে ডাক্তারী পরীক্ষা শেষে তার নিজ জিম্মায় মুক্তি দেওয়া হয়েছে। এ ঘটনা নিয়ে সারা শায়েস্তাগঞ্জে তুলপার শুরু হয়েছে।

 

এদিকে –তার অপর সহযোগী ভুয়া কবিরাজ রফিকুল আলমকে পুলিশ খুজছে । আটকৃত বাবুল শায়েস্তাগঞ্জ পৌর এলাকার জগন্নাথপুরের মৃত নিজাম উদ্দিনের পুত্র ।

 

অনুসন্ধানে জানাযায়,৪ ভাই ১ বোনের মঝে বাবুল বড়,তার পিতা নিজামউ্িদ্দন ছিল একজন পকেট মার জনতার হাতে গণধোলাই খেয়ে ২০০৫ সালে মারা যায়। এর পর বাবুল হকার এবং কালুবাজারী টিকেটের দান্ধা ছেড়ে রফিকুল আলমকে নিয়ে ভুয়া কবিরাজী ব্যবসা শুরু করে।

 

শায়েস্তাগঞ্জ রেলস্টেশন এলাকায় মুক্তিযোদ্ধা ভবনের দোকান কোটা ভাড়া নিয়ে মর্ডাণ হারবাল নাম ধারণ করে  প্রতারণার মাধ্যমে সাধারণ লোকদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। হয়ে যায় শুন্য থেকে কোটিপতি।

 

তার ৩ ভাই এর মধ্যে শাহ আলম ডাকাতি করতে গিয়ে সিলেট পুলিশের হাতে ধরা পরে,আরেক ভাই আল আমিন শায়েস্তাগঞ্জ ছিনতাই করতে গিয়ে পুলিশের হাতে ধরা পরে কারাগারে যায়।

 

এদিকে বাবুল হারবাল চিকিৎসার নামে তার সহযোগী ভুয়া কবিরাজ রফিকুল আলম নিয়ে যৌন উত্তেজক ইয়াবাও মাদক ব্যবসা করে আসছে। এছাড়া তারা চিকিৎসার নামে তার চেম্বারে আসা নারীদেরকে যৌন উত্তেজক মেডিসিন সেবন করিয়ে মাতাল ও অজ্ঞান করে ধর্ষণ করে।

 

বাবুল কাছে চিকিৎসা নিতে আসা প্রবাসীর স্ত্রীদেরকে বিভিন্ন ভাবে প্রলোভন দিয়ে তাদের স্বামীকে তালাক দিতে বাধ্য করে। সে তাদেরকে বিয়ে করে। বাবুল এরকম প্রবাসী স্ত্রী ও যুবতীদের কে দেখে প্রায় ৬টি বিয়ে করেছে। প্রথম স্ত্রী বাড়ী কুলাউড়ার উপজেলার বরমচাল গ্রামের প্রবাসীর স্ত্রী জোৎস্না ২য় স্ত্রী চট্রগ্রামের প্রতেঙ্গা গ্রামের শাহানাজ,৩য় স্ত্রী চুনারুঘাটের গাজীপুর গ্রামের রুনা আক্তার, ৪র্থ স্ত্রী মাধবপুর উপজেলার ধনকুরা গ্রামের তালাক প্রাপ্ত আকলিমা আক্তার, ৫ম স্ত্রী বিজয়নগর থানার মাদক ব্যবসায়ী জেসমিন ও ৬ষ্ট স্ত্রী বিজয়নগর থানার চাঁন্দুরা গ্রামের মমতাজ বেগম।

 

এর মধ্যে দুই স্ত্রী সংসার করছে বাকীরা কোথায় আছে জানাযায়নি। কুড়ের ঘরে থাকা বাবুল বর্তমানে ৭০ লাখ টাকার আলিশান বাড়ীর মালিক।

 

শায়েস্তাগঞ্জে তার এই বাড়ী দেখে অনেকেই আক্ষেপ করছেন। যে বাবুল আলাদিনের চেরাগ হাতে পেয়েছে।

 

উল্লেখ্য গত বৃহস্পতিবার রাত ৮টায় শায়েস্তাগঞ্জ থানার ওসি ইয়াসিনুল হক, এস আই রাহাত খাঁন,আতিক ও মুখলেছুর রহমানের নেতুত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে দাউদ নগর বাজারের আল সোহাগ হোটেল থেকে ধর্ষনের অভিযোগে আটক করে।

 

এসময় তার সহযোগী অপর ভুয়া কবিরাজ রফিকুল আলম পালিয়ে গেছে। আটকের পর তাকে নিয়ে তার বাড়িসহ বিভিন্নস্থানে অভিযান চালায়। এবং বেশ কিছু অবৈধ ঔষধ ও অশ্নীল লিফলেট উদ্ধার করা হয়েছে।

 

পুলিশ সুত্রে জানাযায় ময়মনসিং জেলার গৌরীপুর গ্রামের মেহেদী হাসানের ন্ত্রী সুমনা কে চিকিৎসার অজুহাতে ধর্ষণ করে। সুমনা শায়েস্তাগঞ্জ থানা মামলা দায়ের করলে বাবুল কে গ্রেফতার করা হয় । তাকে চাড়িয়ে নিতে জনপ্রতিনিধি  নেতারা রাত ভর থানায় দৌড় ঝাপ করেছে।

 

ওসি ইয়াসিনুল হক জানান বাবুল বহু অপকর্মের হোতা তার বিরুদ্ধে বিভিন্ন অসামাজিক কার্যকলাপের অভিযোগ রয়েছে। রিমান্ডে এনে তাকে জিঞ্জাসাবাদ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!