রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার,আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

আকিকুর রহমান রুমনঃ-

হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অভিযানে ৩৭০ পিছ ইয়াবাসহ ৪ ইয়াবা ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানাযায়,বুধবার ২০জুলাই দিবাগত রাতে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ এমরান হোসেনের নির্দেশে এএসআই খালেদ মোশারফ,এএসআই মোঃতোহা ও এএসআই সাদ্দামসহ একদল পুলিশ বিভিন্ন স্হানে রাতভর অভিযান পরিচালনা করে উল্লেখিত ইয়াবাসহ এই চার ব্যাবসায়ীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীরা হলো- বানিয়াচং উপজেলা সদরের ১নং উত্তর পূর্ব ইউনিয়নের তাম্বলীটুলা মহল্লার মৃত ফজলু মিয়ার পুত্র মনির আহমেদ, (৩২)তোপখানা মহল্লার মিজান মিয়ার পুত্র রাজু আহাম্মেদ প্রকাশ রাজ(২০)মিয়া,
দত্তপাড়া মহল্লার আব্দুল হক মিয়ার পুত্র সাইদুল হক(৩৮)ও দত্তপাড়া মহল্লার জালাল মিয়ার পুত্র জাহাঙ্গীর আলম(৩৫)।

সূত্রটি আরও জানান, আসামীরা সকলেই ইয়াবা ব্যাবসায়ী এবং কেউ কেউ ইয়াবাসহ গ্রেফতার হয়ে দীর্ঘদিন কারাভোগ করে সপ্তাহ দশ দিনের মতো হবে জামিনে বেরিয়ে আসে।
তারপরই শুরু হয় যেই সেই তাদের পুরনো কার্যক্রম ও ইয়াবা ব্যাবসা।

এরই উপর পুলিশ তাদের উপর নজরদারি রেখে এবং বিভিন্ন সৌর্স মারফতে গতকাল গভীর রাতে অভিযান চালিয়ে তাদেরকে ৩৭০(তিনশত সত্তর)পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত চিহ্নিত ইয়াবা ব্যাবসায়ী সাইদুল হক,মনির ও জাহাঙ্গীরের বিরুদ্ধে ডজন খানেকের উপরে চুরি,ডাকাতি ও ইয়াবার মামলা রয়েছে বলেও জানান।

এছাড়াও শ্রীমঙ্গল র‍্যাব-৯ হবিগঞ্জ ডিবি পুলিশসহ বানিয়াচং থানা পুলিশ ও নবীগঞ্জ থানা পুলিশ ইয়াবাসহ বিভিন্ন মামলায় ওদেরকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছিল।

অন্য একটি সূত্রে জানাযায়,বানিয়াচং উপজেলা সদরের ভিতরের ওদের একটি সিন্ডিকেট দ্ধারাতে পরিচালিত হচ্ছে এই ইয়াবা নামক মরন নেশা মাদকের ব্যাবসাসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড।

এই সিন্ডিকেটের ভিতরে ধরা ছোয়ার বাহিরে থেকে এখনো ৩নং দক্ষিণ পূর্ব ইউনিয়নের সিএনজি ষ্ট্যান্ডে দুই,তিনজন,৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নের ৫/৬নং বাজারে একজন ও ১নং উত্তর পূর্ব ইউনিয়নের আদর্শ বাজার এলাকায় দুই,তিনজন মিলে এই ব্যাবসা পরিচালনা করে যাচ্ছে।

তাই বানিয়াচং থানা পুলিশ প্রশাসনকে এমন সফল অভিযানে ধন্যবাদ জানিয়ে অন্যান্য সকল ব্যাবসায়ীকে গ্রেফতার করার জন্য হবিগঞ্জ পুলিশ সুপারসহ প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন সচেতন মহল।

উক্ত আসামীদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে সোপর্দ করা হয়েছে বলে থানা সূত্রটি নিশ্চিত করেন।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোঃএমরান হোসেনের সাথে মুঠোফেনে যোগাযোগ করা হলে তিনি এসবের সত্যতা নিশ্চিত করে বলেন,অপরাধীদের গ্রেফতার ও মাদক ব্যাবসায়ীদের গ্রেফতার করতে তাদের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!