রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সাংবাদিকতার পাশাপাশি এবার অভিনয় জগতে জনপ্রিয় ইমতিয়াজ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৩ জুলাই, ২০২২

আকিকুর রহমান রুমনঃ-

সাংবাদিকতার পাশাপাশি এবার অভিনয় জগতে জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেতা ইমতিয়াজ।

নতুন মুখ ইমতিয়াজ বিজ্ঞাপন চিত্রের হাত ধরেই অভিনয় জগতে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন এই নবাগত অভিনেতা সাংবাদিক ইমতিয়াজ।

সম্প্রতি তিনি ওটিটি প্লাটফর্মে প্রচারিত এসিআই গ্রুপের জনপ্রিয় একটি পণ্য স্যাভলনের বিজ্ঞাপন জীবাণু জীবাণু মনের মাঝে জীবাণু-এখন সবার মুখে মুখে। দক্ষ পরিচালক রুবায়েত মাহমুদ নির্মিত পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রচারিত এই বিজ্ঞাপনে কাজ করে ইতিমধ্যে দর্শক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন এই নবাগত মডেল ইমতিয়াজ।
তিনি স্যাভলনের এই বিজ্ঞাপন ছাড়াও আরো বেশকিছু বিজ্ঞাপনে কাজ করেছেন।

যার কিছু ইতিমধ্যে প্রচারিত হয়েছে এবং কিছু প্রচারের অপেক্ষায় রয়েছে।এছাড়াও শীঘ্রই আসছে নিজ অভিনীত সড়ক ও গণপরিবহনের উপর নির্মিত সচেতনতামূলক বিজ্ঞাপন যা টেলিভিশনে প্রচার করা হবে।বর্তমানে এটিও প্রচারের অপেক্ষায় রয়েছে।

তাছাড়াও সম্ভাবনাময় এই নবাগত অভিনেতা বিজ্ঞাপন ছাড়াও দেশ বরন্য অভিনেতাদের সাথে কাজ করেছেন বেশ কিছু নাটক‌ ও চলচ্চিত্রে।

এই ঈদে গুণী পরিচালক মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত’মানুষ টোকাই’ ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র’সেপুক্কো’-এ অভিনয় করে‌‌ বেশ সুনাম কুড়িয়ে নিয়েছেন এই অভিনেতা।
এছাড়াও এনটিভিতে বি ইউ শুভ এর ‘হ্যালো ম্যাডাম’ নাটকে জনপ্রিয় নায়ক অপূর্ব সঙ্গে ফাইটিং দৃশ্যেও দেখা যায় তাকে।

নাটক,বিজ্ঞাপনের পাশাপাশি তিনি পা রেখেছেন চলচ্চিত্রেও। স্বনামধন্য পরিচালক ‘দ্বীপংকর দীপনের’ ” অর্ন্তজাল” চলচ্চিত্রেও দেখা যাবে তাকে এই অভিনেতা ইমতিয়াজকে।
নিজের অভিনয় দক্ষতা দিয়ে তিনি ধীরে ধীরে‌‌ এগিয়ে চলেছেন নির্মাতাদের আগ্রহের দিকে।এনটিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘জয়েন্ট ফ্যামিলি’তে কয়েকটি পর্বে দেখা যায় তাকে।
তিনি বেশিরভাগ কাজই করেছেন জনপ্রিয় পরিচালক মাবরুর রশীদ বান্নাহ’র সঙ্গে।

তার অভিনীত অন্যান্য নাটক গুলো হলো-রেসপেক্ট,প্রথম প্রেমের গল্প,তবু ভালোবাসি,ওয়ান সাইড লাভ,হাঁটতে চাই তোমার পাশে,অ্যারেঞ্জ ম্যারেজ,বউয়ের বয়স ১৬।

নিজের অভিনয় ক্যারিয়ার নিয়ে তিনি জানান,তার ভাবনা ‌সুদূর প্রসারী। অভিনয়ের স্বপ্নটা তার ছোটবেলা থেকেই ছিল।
আর দশ জনের মতো পারিবারিক বাঁধার কারণে ছোট বেলায় শুরু করতে না পারলেও এই বয়সে এসেও শুরুটা খুব সহজ ছিলনা তার জন্য।

বেশ অনেক গুলো বছর পড়াশুনার জন্য তাকে বাহিরে অস্ট্রেলিয়াতে থাকতে হয়েছে।এবং ২০১৬সালের দিকে তিনি দেশে ফিরেছেন।দেশে ফিরে এসে স্কুল জীবনের বাল্যবন্ধু দেশের বিজ্ঞাপন জগতের অন্যতম গুণী পরিচালক রুবাইয়াত মাহমুদের পরামর্শে দেশের স্বনামধন্য থিয়েটার প্রতিষ্ঠান প্রাচ্য নাট থেকে অভিনয়ের হাতেখড়ি শুরু করেন।

তার স্বপ্নকে জয় করতেই এই অভিনয়ে আসা।
আর সকল বাধাকে পিছনে ফেলে নিজেকে তৈরি করছেন ভালো ভালো কাজের মাধ্যমে।এমনকি তার অভিনয়ে কেড়ে নিয়েছেন দর্শকের মন এবং জায়গা করে নিয়েছেন তাদের হৃদয়ে।দর্শকের এমন সাড়া দেখে ও পেয়ে তিনি নিজেকে স্বার্থক বলে মনে করেন।

উল্লেখ্য,দেশের জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম, তাহসান খান,অপূর্ব‌‌ ও জোভান‌ সহ অন্যান্য অনেক গুনীশিল্পীদের সাথেও কাজ করে তিনি দারুণ প্রশংসীত হয়েছেন অভিনেতা ইমতিয়াজ।

বর্তমানে তিনি দেশে আসার পর পর থেকেই সাংবাদিক পেশায় নিজেকে জড়িয়ে নিয়ে বর্তমানে সুনামধন্য জাতীয় দৈনিক ভোরের ডাক পত্রিকার নির্বাহী সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!