বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচং থানার বিদায়ী ওসি মোহাম্মদ এমরান হোসেনকে উপজেলা পরিষদের সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেনকে বিদায় সংবর্ধনা দিয়েছে উপজেলা পরিষদ। গতকাল মঙ্গলবার বেলা ৩টায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরীর সভাপতিত্বে সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (উএনও) পদ্মাসন সিংহ, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামিমা আক্তার, ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়া, মিজানুর রহমান খান,

শেখ শামছুল হক, আব্দুল আহাদ, মোঃ আনোয়ার হোসেন, হাফেজ শামরুল ইসলাম, শাহ মাসউদ কুরাইশী মক্কী, সুফিয়া-মতিন মহিলা কলেজের অধ্যক্ষ সুলতান আহমেদ ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগ নেতা শেখ শাহনেওয়াজ ফুল মিয়া, উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, শেখ মিজানুর রহমান, সাদিকুর রহমান, প্রকৌশলী জয় কুমার দাশ প্রমুখ।

বক্তাগণ বলেন, বিদায়ী ওসি মোহাম্মদ এমরান হোসেন ছিলেন একজন সৎ, যোগ্য ও চৌকস কর্মকর্তা। বানিয়াচং বিশাল বড় একটি উপজেলা। সেখানে আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে গিয়ে তিনি দিন-রাত পরিশ্রম করেছেন। যা একজন সৎ ও দেশপ্রেমিক অফিসার হিসেবেই করেছেন । তিনি যেখানেই থাকবেন যেন ভালো থাকেন ।

ওসি মোহাম্মদ এমরান হোসেন বলেন, আমি দায়িত্ব পালন করতে গিয়ে সকল শ্রেণিপেশার মানুষের সহযোগিতা পেয়েছি। আমি চেষ্টা করেছি সৎ থেকে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করতে। এ ক্ষেত্রে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, আলেম-উলামা ও গণমাধ্যমের প্রতিনিধিদের কাছে কৃতজ্ঞ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!