রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নাশকতা প্রচেষ্টার ঘটনাস্থল পরিদর্শন করলেন হবিগঞ্জ পুলিশ সুপার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৭ জুলাই, ২০২২

বিশেষ প্রতিনিধি :

পবিত্র কোরআন শরীফ নিয়ে নাশকতা প্রচেষ্টার ঘটনাস্থল পরিদর্শন করলেন হবিগঞ্জ পুলিশ সুপার এস এম মুরাদ আলি।

গতকাল মঙ্গলবার বানিয়াচং উপজেলার দক্ষিণ-পূর্ব ইউ.পির অন্তর্গত বানেশ্বর বিশ্বাসের পাড়ায় গত ২৪ জুলাই পবিত্র কোরআন শরীফ নিয়ে নাশকতার প্রচেষ্টার ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার।

এই ঘটনায় পুলিশ সুপার এলাকার গণ্যমান্য মুসলিম ও হিন্দু সম্প্রদায়ের লোকজন, জনপ্রতিনিধি ও সুধীজনদের সাথে মতবিনিময় করেন। সভায় উভয় সম্প্রদায়ের লোকজন এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের অনুরোধ করেন।

এ সময় এলাকার লোকজনদের উদ্দেশ্যে তিনি বলেন, এই ঘটনা নিয়ে যেন সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট না হয় এবং কেউ যেন কোন ধরণের গুজব সৃষ্টি না করতে পারে সে দিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান।

তিনি আরো বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। হাজার বছর ধরে এ ভূখণ্ডে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সব ধর্মের মানুষ মিলেমিশে একত্রে বসবাস করে আসছেন। কাউকে আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে দেব না। আগামী দিনে সব ধর্মের পারস্পারিক সম্প্রীতি আরো সুদৃঢ় করার আহবান জানা।

তাছাড়াও এ ঘটনা নিয়ে যেন এলাকায় কোন ধরনের আইনশৃংখলার অবনতি না হয় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে কোন ধরনের গুজব বা অপতৎপরতা চালাতে না পারে সে দিকে লক্ষ্য রাখতে হবে।

তিনি বলেন, এই ঘটনার মূল রহস্য উদঘাটনপূর্বক দ্রুত জড়িতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন পলাশ রঞ্জন দে, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল), মোঃ আরফান উদ্দিন, চেয়ারম্যান, ৩নং বানিঃ দক্ষিন-পূর্ব ইউপি, কাজী মওলানা আতাউর রহমান, ভাইস প্রিন্সিপাল, আলীয়া মাদ্রাসা ও সভাপতি মসজিদ ইমাম কমিটি, বিপুল ভূষন রায়, সভাপতি, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, কাজল চ্যাটার্জী, সাধারণ সম্পাদক, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, বাদল ভট্টাচার্য, সভাপতি, পূজা উদযাপন কমিটি, মোহাম্মদ এমরান হোসেন, অফিসার ইনচার্জ, বানিয়াচং থানা, তোফাজ্জল হোসেন মেম্বারসহ মুসলিম ও হিন্দু সম্প্রদায়ের লোকজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!