শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে জটিল রোগে আক্রান্তদেরকে চেক বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩০ জুলাই, ২০২২

আলমগীর কবির, মাধবপুর (হবিগঞ্জ)প্রতিনিধি :

হবিগঞ্জে মাধবপুরে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্টোক, প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসিমিয়া আক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তায় সরকারের দেয়া এককালিন ৫০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

আজ শনিবার সকাল উপজেলা পরিষদের হল রুমে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ে আয়োজনে এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে এ সব অনুদানের চেক বিতরণ করা হয়। এতে প্রধান অতিথী ছিলেন মাধবপুর-চুনারুঘাট আসেন মাননীয় এমপি ও প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী।

বিভিন্ন জটিল রোগে আক্রান্ত মাধবপুর উপজেলার ২২ জন রোগীর প্রত্যেককে অনুদানের ৫০ হাজার টাকার চেক তুলে দেয়া হয়। মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈনের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলী পরিচালনায় অনুষ্ঠানের অন্যান্য’র মধ্যে বক্তৃতা করেন, পৌরসভার মেয়র হাবিবুর রহমান, সহকারী পুলিশ সুপার মহসীন আল মুরাদ, উপজেলা কৃষি অফিসার হাসান আল মামুন,প্রাণী সম্পদ কর্মকর্তা আব্দুর সাত্তার বেগ, থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রহম আলী,যুগ্ন সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি ফারুক পাঠান,পৌ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রীধাম দাস গুপ্ত, প্রচার সম্পাদক আলী মোঃ এরশাদ, প্রেসক্লাবের সভাপতি অলিদ মিয়া, সাধারণ সম্পাদক সাব্বির হাসান, সিনিয়র সাংবাদিক রুকন উদ্দিন লস্কর, শংকর পাল, আইয়ুব খান, প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!