শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ইউএনও’র নাম্বার ক্লোন করার চেষ্টা প্রতারক চক্রের

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৩১ জুলাই, ২০২২

বিশেষ প্রতিনিধি :

হবিগঞ্জ মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকতার্র (ইউএনও) শেখ মঈনুল ইসলাম মঈনের অফিসিয়াল নাম্বারটি ক্লোন করবার চেষ্টা করেছে একটি প্রতারক চক্র। পরবর্তীতে ইউএনও বিচক্ষণতায় সফল হতে পারেনি চক্রটি।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা দৈনিক শায়েস্তাগঞ্জকে জানান, শনিবার দুপুরে অপরিচিত নাম্বার থেকে আমার সরকারী নাম্বারে একটি ফোনকল আসে। অপর প্রান্ত থেকে আমার উর্ধ্বতন এক কর্মকর্তার পরিচয় দিয়ে বলে যে, আমি একটি নাম্বার দিচ্ছি, তুমি উক্ত নাম্বারে কল দাও। যে কর্মকর্তার পরিচয় দিয়েছে উনার গলার স্বরের সাথে মিল না থাকায় আমার সন্দেহ হয়।

পরবর্তীতে আমি অন্য একটি নাম্বার থেকে যাছাই করতে গিয়ে দেখি এটা ভুল একটি নাম্বার। তাৎক্ষনিক বিষয়টি আমি পুলিশ ও গোয়েন্দা সংস্থাকে অবগত করলে তারা জানায় এটা একটি প্রতারক চক্র।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!