শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে”শিশুকে কোনরকম আঘাত আর নয়”এই স্লোগানে আলোচনা সভা ও র‍্যালী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

দি‌লোয়ার হোসাইন:-

হবিগঞ্জের বানিয়াচংয়ে”শিশুকে কোনরকম আঘাত আর নয়”উপলক্ষে এমন স্লোগানকে সামনে রেখে এক র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

(৮ আগষ্ট)সোমবার সকাল ১০ টায়”শিশুকে কোনোরকম আঘাত আর নয়,শিশুর শৈশব করি আনন্দময়”এ প্রতিপাদ্যকে সামনে রেখে বানিয়াচং উপজেলা পরিষদ চত্ত্বরে শারীরিক শাস্তি নির্মূলে সচেতনতা তৈরির জন্য উক্ত র‍্যালি ও উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বানিয়াচং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ইউনিসেফ সাহায্যপুষ্ট একসিলারেটিং প্রটেকশন ফর চিলড্রেন(এপিসি) প্রকল্পের আওতায় উক্ত র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‍্যালি ও আলোচনা সভায় শিশু,কিশোর- কিশোরীদের শারীরিক ও মানসিক শাস্তি নির্মূলে সচেতনতার বিষয়ে আলোচনা করা হয়। এছাড়াও সভায় বাল্যবিবাহ,শিশুশ্রম, পেরেন্টিং এবং ১০৯৮ সহ বিভিন্ন শিশু সংক্রান্ত বিষয়ে নির্দেশনা ও সচেতনতা সৃষ্টি নিয়ে আলোচনা করা হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ,সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান উর্মি, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কুহেলিকা সরকার,ইউপি চেয়ারম্যান আহাদ মিয়া, আনোয়ার হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওসার শুকরানা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী, উপজেলা পল্লী উন্নয়ন,চাইল্ড রাইটস ফ্যাসিলিটেটর নূর মোহাম্মদ আলী, সাংবাদিক আলমগীর রেজা,শেখ নুরুল ইসলাম,কিশোর-কিশোরী নেটওয়ার্কিং ক্লাব সভাপতি হৃদয় খান,ইউপি সদস্যগণ,প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ, শিক্ষকগণ,শিশু ও কিশোর কিশোরী বিভিন্ন ক্লাবের সিএফ,পিয়ার লিডার,শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!