বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথ এইড ইউকের চাল বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৪ জুন, ২০১৫

36987মোঃ আবুল কাশেম,বিশ্বনাথ প্রতিনিধি : বিশ্বনাথ এইড ইউকের অর্থায়নে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় প্রায় দুই শতাধিক দরিদ্র পরিবারের মধ্যে প্রায় ১৫ কেজি করে চাল দেয়া হয়েছে। আসন্ন রমজান মাস উপলক্ষে এইড ওই চাল বিতরণ করে। গতকাল রোববার বিশ্বনাথ সদর ইউনিয়নের শাহপিন উচ্চ বিদ্যালয় হল রুমে ও দৌলতপুর ইউনিয়নের একটি কমিউনিটি সেন্টারে প্রায় দুই শতাধিক দরিদ্র পরিবারের মধ্যে চাল বিতরণ করা হয়।

 

পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট ২ আসনের সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া। তাঁর বক্তব্যে বলেছেন, প্রবাসীদের এই দানে গরীব-দু:স্থ মানুষদের উপকৃত হবেন। সীমিত সম্পদের দেশ আমােেদর বাংলাদেশ, তাই আমাদের নিজ নিজ অবস্থান থেকে সবাইকে গরীব-দুঃস্থ মানুষদের কল্যাণে এগিয়ে আসলে দারিদ্রতা লাঘব হবে।

 

পাশাপাশি দেশকে এগিয়ে নিতে প্রবাসীদের কর্মকান্ডকে আরো তরান্বিত করতে তাদের প্রতি আমাদেরকে ভালবাসার দৃষ্টাত দেখাতে হবে।

 

সাবেক ইউপি সদস্য আরশ আলীর সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক আলোকিত বিশ্বনাত সম্পাদক কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন মাসিক বিশ্বনাথ ডাইজেস্ট সম্পাদক রফিকুল ইসলাম জুবায়ের, শাহপিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ার হোসেন, পাক্ষিক বিশ্বনাথ বার্তার সম্পাদক মোসাদ্দিক হোসেন সাজুল।

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী শিপন, কোষাধ্যক্ষ অসিত রঞ্জন দেব, সদস্য প্রনঞ্জয় বৈদ্য অপু, নুর উদ্দিন, ব্যবসায়ী আবদুর নুর, সাহেল চৌধুরী, হাবিব উল্লা মিছবাহ, জালালউদ্দিন, সিদ্দিকুর রহমান, দেবব্রথ দাস গুপ্ত, আনছার আলী, মেহেদী হাসান, কামালউদ্দিন। কোরআন তেলাওয়াত করেন মাওলানা মাহমুদ এদিকে, উপজেলার দৌলতপুর ইউনিয়নে একটি কমিউনিটি সেন্টারে এইড ইউকের অর্থায়নে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় রমজান মাস উপলক্ষে চাল বিতরণ করা হয়।

 

বিশিষ্ট মুরব্বী মানিক মিয়ার সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক আলোকিত বিশ্বনাথ সম্পাদক কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট ২ আসনের সংসদ সদস্য ইয়াহহিয়া চৌধুরী এহিয়া। কোরতেলাওয়াত করেন ক্বারী ইলিয়াছুর রহমান।

 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাসিক বিশ্বনাথ ডাইজেস্ট সম্পাদক রফিকুল ইসলাম জুবায়ের, আশরাফুল ইসলাম খান সুহেল, পাক্ষিক বিশ্বনাথ বার্তার সম্পাদক মোসাদ্দিক হোসেন সাজুল, স্থানীয় ইউপি সদস্য আলী আকবর মিলন প্রমুখ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!