মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দুনিয়া-আখিরাতে শান্তি পেতে হলে বেশি করে দান করতে হবে : সাইয়্যিদ আসজাদ মাদানী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টার :

কুতবে আলম সাইয়্যিদ হোসাইন আহমদ মাদানী (রহ.) এঁর সাহেবজাদা সাইয়্যিদ আসজাদ মাদানী দা:বা: বলেছেন, দুনিয়া-আখিরাতে শান্তি পেতে হলে বেশি করে দান করতে হবে। পাশাপাশি জিকিরও করতে হবে। জিকির এবং দানের মাধ্যমে অনেক বালা-মুসিবত দূর হয়। অর্জন হয় মহান আল্লাহর সন্তোষ্টি ও বরকত।

গত বৃহস্পতিবার বাদ এশা বানিয়াচং উপজেলা সদরের সাগর দিঘির পশ্চিম পাড় ঈদগাহ মাঠে সর্বস্তরের আলেমদের উদ্যোগে ঐতিহাসিক সীরাতুন্নবী (সা.) মহা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহা সম্মেলনে নির্ধারিত সময়ের আগেই প্যান্ডেল কানায় কানায় পূর্ণ হয়ে যায়। পরবর্তিতে জনসভায় রূপ নেয়।

মাওলানা আব্দুল জলিল ইউসুফী, মাওলানা শায়েখ ইকবাল হোসাইন ও মাওলানা শায়েখ সিরাজুল ইসলামের যৌথ সঞ্চালণায় সীরাত সম্মলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতের দেওবন্দ মাদ্রাসার সিনিয়র শিক্ষক মুফতি শিহাব উদ্দিন, শায়খুল হাদিস মোহসিন আহমদ, মাওলানা শুয়েব রাজা, শায়খুল হাদিস মোশাহিদ কাসেমী ও মাওলানা আব্দুল কদ্দুস।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান, জেলা আওয়ামীলীগের কৃষিও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব রেজাউল মোহিত খান, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, আলহাজ্ব কবির মাস্টার, মাওলানা ইউনুস আলী, মাওলানা আব্দুল অলি, মুফতি নাসির উদ্দিন, হাফেজ আব্দুল্লাহ, মাওলানা আবুল কাশেম, মুফতি আহমদ আলী, মাওলানা আবুল আহমদ, হাফেজ মাওলানা মোবাশ্বির আহমদ, হাফেজ শহিদুল ইসলাম ও সাংবাদিক, রাজনীতিক এবং আলেম উলামাসহ হাজার-হাজার বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!