শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচং থানা পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও জুয়ার সরঞ্জামসহ ৮ অপরাধী গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৪ আগস্ট, ২০২২

আকিকুর রহমান রুমনঃ-

হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে ৭কেজি গাজা,জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থ সহ ৮ জন অপরাধীকে গ্রেফতার করে থানা পুলিশ।
এবং পৃথক পৃথক দু’টি নিয়মিত মামলা রুজু করে ১৪আগষ্ট(রবিবার) উক্ত ৮জন অপরাধীকে হবিগঞ্জ আদালতে মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

থানা সূত্রে জানাযায়,১৩আগস্ট(শনিবার)রাত সোয়া ৮টায় ও রাত ১১টা ৫৫ মিনিটে পৃথক পৃথক দু’টি অভিযান পরিচালনা করেন থানা পুলিশ।

বানিয়াচং থানার নবাগত অফিসার ইনচার্জ(ওসি)অজয় চন্দ্র দেব এর নেতৃত্বে এসআই ওমর ফারুক,এসআই সবুজ কুমার নাইডু, এএসআই মহসিন মিজি ও এএসআই হারুন রশীদসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বানিয়াচং উপজেলার ৬নং কাগাপাশা ইউপি’র বাতাকান্দি গ্রামে মাদক ব্যাবসায়ীদের গ্রেফতার করতে অভিযান চালান।এসময় ৭কেজি গাঁজাসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীরা হলো একই ইউনিয়নের বাতাকান্দি গ্রামের মুসলিম উল্বার পুত্র
শাহাব উদ্দিন(৬০)বাগাহাতা (বর্তমান ঠিকানা লুহাজুরি)গ্রামের মৃত সমন মুন্সি পুত্র নুরুল হক মিয়া(৪৫)ও ইছুবপুর গ্রামের মৃত আব্দুস ছত্তার মিয়ার পুত্র রহমত আলী(৪৫)।
অন্যদিকে বানিয়াচং উপজেলা সদরের ২নং উত্তর পশ্চিম ইউনিয়নে জুয়াড়ি গ্রেফতারে অভিযান পরিচালনা করে বানিয়াচং থানা পুলিশের অন্য একটি টিম।

অফিসার ইনচার্জ(ওসি)অজয় দেব এর নির্দেশে এসআই সন্তোষ চৌধুরী,এএসআই মোহাম্মদ সাদ্দাম হোসেন ও এএসআই মোঃতোহাসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মিনাট গ্রামে অভিযান চালিয়ে ৫জন জুয়াড়িকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থসহ গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃত সকল জুয়াড়ীরা হলো ২নং উত্তর পশ্চিম ইউপির মিনাট গ্রামের বাসিন্দা।

মৃত মুরাদ আলীর পুত্র আজিজুর রহমান ওরফে সাইদুর(৩১)
মৃত উকিল মিয়ার পুত্র ছিদ্দিক মিয়া (৩৫)জয়নাল মিয়ার পুত্র মোঃবসু মিয়া (৪৫)মৃত মুনাফ মিয়ার পুত্র করম আলী(৪০)ও মৃত আব্দুল কাইয়ূম মিয়ার পুত্র সাহানুর মিয়া(৪২)।
উল্লেখিত ৫জুয়াড়ির কাছ থেকে খেলায় ব্যবহৃত নগদ ১২,৪০০(বার হাজার চারশত)টাকা,জুয়া খেলার তাস ও ত্রিপলসহ গ্রেফতার করা হয়।

এদিকে বানিয়াচং থানা পুলিশ একের পর এক অভিযান পরিচালনা করে মাদক ব্যাবসায়ীসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করে আসছেন।

তারপরও থেমে নেই বানিয়াচং উপজেলা সদরের ভিতরের ইউনিয়ন গুলোতে মাদক ব্যাবসাসহ বিভিন্ন অপরাধ।

জানা যায়, বিভিন্ন জায়গা থেকে আগত জুয়াড়ি ও ইয়াবা সেবনকারীরা তাদের বাড়িতে মোটরসাইকেল রেখে নিজেদের মতো করে দাপটের সহিত করে যাচ্ছে এমন কর্মকান্ড।

এদিকে মাদক,জুয়া,চুরি, ডাকাতি ও মারামারিসহ বিভিন্ন অপরাধ রোধকল্পে বানিয়াচং থানা পুলিশের এই অভিযান অব্যাহত আছে বলেও থানা থেকে জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!