সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৩:০২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে সাজাপ্রাপ্ত আসামী ও মাদক ব্যাবসায়ীসহ দুইজন গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ আগস্ট, ২০২২

আকিকুর রহমান রুমান :

হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অপরাধ নির্মূলে পৃথক পৃথক অভিযানে এক সাজাপ্রাপ্ত আসামী ও মাদক ব্যাবসায়ীসহ দুইজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানাযায়, ১৭আগষ্ট(বুধবার)বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)অজয় দেব এর নির্দেশে এসআই ওমর ফারুকের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ৮নং খাগাউড়া ইউনিয়নের ঘাটুয়া গ্রামে সাড়ে ১২টার দিকে অভিযান চালিয়ে ১৭বছর ধরে ছিনতাই মামলার পলাতক থাকা ৪বছরের সাজাপ্রাপ্ত এক আসামীকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত আসামী হলো ৮নং খাগাউড়া ইউনিয়নের গুনই গ্রামের আব্দুল আলীম মিয়ার পুত্র নজরুল ইসলাম(৪৫)।

তার বিরুদ্ধে মৌলভীবাজার থানায় ২০০৫ইং সনে ছিনতাই মামলায় ৪বছরেরর সশ্রম কারাদণ্ড ও ১০হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করেন আদালত।

এরপর থেকে নজরুল ইসলাম পালিয়ে আত্মগোপন করে জীবন যাপন করে আসছিল।

আজ বুধবার তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করে থানা পুলিশ।

এদিকে বুধবার বেলা আড়াইটার দিকে ওসি অজয় দেব এর নির্দেশে এসআই সন্তোস,এএসআই সাদ্দাম হুসোনসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অপর আরেকটি অভিযান চালান উপজেলা সদরের ১নং উত্তর পূর্ব ইউনিয়নের সাউথপাড়া মহল্লার মৃত সিরাজ মিয়ার বাড়িতে।

অভিযান চলাকালে দীর্ঘদিন ধরে পুলিশের চোখকে ফাঁকি দিয়ে কুখ্যাত মাদক ব্যাবসা করে যাওয়া এবং বর্তমান ইয়াবা মামলার এজাহার ভুক্ত আসামী কামরুল ইসলাম ৪০(টিপু)কে তার নিজ বাড়ির বসত ঘর থেকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়,৩আগষ্ট গভীর রাতে ৩নং ইউনিয়নে অভিযান চালায় সিএনজি ম্যানেজার ইয়াবা ব্যাবসায়ী ডিলার ছালেকের বাড়িতে।

এসময় ছালেক পালিয়ে গেলেও তার স্রীকে ৪৯৬পিছ ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ।

পরে থানায় এনে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পায় পুলিশ তার কাছ থেকে।
পরদিন ৪আগষ্ট মাদক মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।এবং ৪দিনের মাথায় পলাতক থাকা সিএনজি ম্যানেজার ইয়াবার ডিলার ব্যাবসায়ী ছালেককে গ্যানিংগন্জ বাজার থেকে ২৬৩পিছ ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত টিপু ছালেকের স্ত্রীর মামলার এজাহার ভুক্ত পলাতক আসামী ছিলো।

আজ বুধবার এই মামলার ১৩দিন পর টিপুকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।তার বিরুদ্ধে বানিয়াচং থানায় হিরোইন,ইয়াবাসহ মাদকের ৫/৭টি মামলা রয়েছে বলেও থানা সূত্রে জানাযায়।

এসব মামলা কোন পর্যায়ে রয়েছে হতিয়ে দেখে টিপুকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হবে।
এব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)অজয় দেব এর সত্যতা নিশ্চিত করে বলেন,অপরাধ দমন করতে তাদের অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!