শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জেলা কোভিড প্রতিরোধ টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

বিশেষ প্রতিনিধি :

৫ থেকে ১১বছর বয়সী শিশুদেরকে কোভিড-১৯ টিকা কার্যক্রম বাস্তবায়নের লক্ষে জেলা কোভিড প্রতিরোধ টাস্কফোর্স কমিটির মিটিং অনুষ্ঠিত হয়।

টাস্কফোর্স কমিটির সভাপতি জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে গতকাল বুধবার প্রশিক্ষণ কক্ষে এসভা অুনষ্ঠিত হয়।

সভায় জানানো হয় যে, সরকার সারা দেশে একযোগে শিশুদেরকে কোভিড-১৯ টিকা প্রদান কার্যক্রম কিছু দিনের ভিতরে শুরু হবে। তাই এবিষয়ে জেলা পর্যায়ে সকল ধরণের প্রস্তুতি গ্রহণ ও বাস্তবায়ন কৌশল নিয়ে নিধার্রণ করতে হবে।

সভায় সিদ্ধান্ত হয় যে, ৫বছর থেকে ১১বছর বয়সী সকল শিশুদের একটি পরিপূর্ণ তালিকা প্রণয়ন করা। সকল শিশুকে অনলাইনে রেজিষ্ট্রেশন করণের জন্য অভিবাবকদেরকে সচেতন করা। বিদ্যালয় পর্যায়ে শিক্ষার্থীদেরকে সচেতন করা। তাছাড়া যারা অনলাইনে নিবন্ধন করতে সমস্যায় পড়বে তাদেরকে সহায়তার জন্য নিকটস্থ রেজিষ্ট্রেশন কেন্দ্রে সহায়তা প্রদান করা।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ নুরুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ সাদিকুর রহমান, সদর হাসপাতালের তত্ত্বাধায়ক ডাঃ আমিনুল ইসলাম সরকার, জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লাহ, লাখাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হেনা মোস্তাফা জামান, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ ওমর ফারুক প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!