রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ সদর হাসপাতালে লিফট যেন মৃত্যুফাঁদ,বিদ্যুৎ চলে গেছে জেনারেটরে নেই তেল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

বিশেষ প্রতিনিধি :

বিদ্যুৎ চলে গেছে, তাই লিফটে আটক ছিলেন ৪৫মিনিট। এই ৪৫ মিনিটের অভিজ্ঞতা একজন ভুক্তভোগী তুলে ধরেছেন।

হবিগঞ্জ ২৫০ শয্যার হাসপাতালে লিফট আছে কিন্তু জেনারেটরে তেল নেই, তাহলে সরকার কি তেল বরাদ্দ দেয় না। প্রশ্ন তুলেছেন সাধারণ মানুষ।

এমনি একজন ভুক্তভোগী গাজী টিভির হবিগঞ্জ জেলা প্রতিনিধি মোহাম্মদ নুর উদ্দিন তার ফেইসবুক ওয়ালে তুলে ধরেছেন, পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

আমার এক ঘনিষ্ঠ আত্মীয় রাতে অসুস্থ হয়ে পড়ায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় হবিগঞ্জ সদর হাসপাতালের ৭ম তলায় দেখতে যাই। দেখ ১০টায় লিফটে করে ফেরার সময় হঠাৎ বিদ্যুৎ চলে যায়। আমিসহ লিফটে আটকা পড়ি৭/৮ জন। সাথে একজন রোগীও ছিল।

শুরুতেই লিফট অপারেটরের সাথে কথা বলি তারা জানান জেনারেটরে তেল না থাকার কারনে বিদ্যুতের জন্য অপেক্ষা ছাড়া কিছু করার নেই্। এ কথা শুনার পর বিশেষ করে মহিলারা আরো দুর্বল হয়ে পড়ে। পরে বাধ্য হয়েই বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলীসহ একাধিক কর্মকর্তাদের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও কেউ ফোন রিসিভ করেনি।

বাধ্য হয়ে জরুরী সেবা ৯৯৯ ফোন দিয়ে সহযোগিতা চাই তারা বিষয়টি হবিগঞ্জ ফায়ার সার্ভিসকে অবগত করলে ফায়ার সার্ভিস থেকে আমাকে ফোন দিয়ে সহযোগিতার আশ্বাস দেন। এরপর ফায়ার সার্ভিস থেকে একাধিকাবার বিদ্যুৎ অফিসে ফোন দিয়ে ৫মিনিটের জন্য বিদ্যুৎ দেয়ার ব্যবস্থা করে দেয়ার আহ্বান জানালেও ফায়ার সার্ভিসের কথা তারা শুনেননি।

এক পর্যায়ে বিদ্যুৎ অফিসের এক কর্মকর্তা ফোন রিসিভ করে জানান আমাদের দুইজন অফিসার বিষয়টি সরেজমিনে দেখার জন্য হাসপাতালে গিয়েছেন, তারা এসে বললে কিছুক্ষনের জন্য বিদ্যুৎ দেয়া হবে।

বিদ্যুৎ অফিসের কর্মকর্তা পরিদর্শন শেষে বিদ্যুৎ আসবে এর ভিতরে দুর্ঘটনা ঘটলে এর দায় নিবে কে ? অবশেসে বাদ্য হয়ে জেলা প্রশাসক মহোদয়কে ফোন দিয়ে বিষয়টি জানালে তিনি তড়িৎগতিতে ব্যবস্থা গ্রহন করে বিদ্যুৎ সরবরাহ করেন। পরে আমিসহ সকলেই লিফট থেকে নেমে স্বস্থির নি:শ্বাস ফেলি। এর মধ্যে লিফটে আটকে ৪৫ মিনিট চলে গেছে।

হবিগঞ্জ ২৫০ শয্যার হাসপাতালে লিফট আছে কিন্তু জেনারেটরে তেল নেই, তাহলে সরকার কি তেল বরাদ্দ দেয় না। বিদ্যুৎ বিভাগ ও হাসপাতালের কর্মকর্তাদের ঠেলাঠেলিতে কোন দুর্ঘটনা ঘটলে এর দায় নিবে কে ?

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!