শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে চাঞ্চল্যকর হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

মাধবপুর( হবিগঞ্জ) প্রতিনিধি :

হবিগঞ্জের মাধবপুরে চাঞ্চল্যকর খোসনাহার হত্যা মামলার দুই আসামিকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার মাধবপুর থানার তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির এসআই জাকারিয়া’র নেতৃত্বে পুলিশের একটি টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চট্টগ্রামের ভুজপুর থানার প্রত্যন্ত অঞ্চল থেকে লোকাল থানার সহয়তায় তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলো, খোসনাহার এর স্বামী উপজেলার ফরহাদপুর গ্রামের মৃত আফসার উদ্দিন এর পুত্র তাজুল ইসলাম (৫০) ও তার প্রথম স্ত্রী সালমা বেগম (৪২)। আজ ( বৃহস্পতিবার ১৮ আগষ্ট) ধৃত আসামীদের স্বীকারোক্তি অনুযায়ী আসামির বাড়ির পাশের একটি জঙ্গল থেকে হত্যাকাণ্ডে ব্যাবহার করা দড়িটি উদ্ধার করে পুলিশ।

উল্লেখ্য যে গত ৯ই জুলাই হবিগঞ্জের মাধবপুর উপজেলার ফরহাদপুর গ্রামের খুশনাহার (৪৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনার পর থেকেই খোশনাহার এর স্বামী ও তার প্রথম স্ত্রী পলাতক ছিল।

মাধবপুর থানার ওসি মো: আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে জানান, ধৃত আসামীরা আজ (বৃহস্পতিবার) বিকেলে হবিগঞ্জ জুডিশিয়াল মাজিস্ট্রেট নাসিমা আক্তার এর আদালতে ১৬৪ ধরায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!