শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

গণ সংযোগের মাধ্যমে আগামী জাতীয় সংসদ নির্বচনের কাজ শুরু পথসভায় ড.রেজা কিবরিয়া

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

আনোয়ার হোসেন মিঠু,নবীগঞ্জ :

বাংলাদেশ গণ অধিকার পরিষদের আহব্বায়ক ড.রেজা কিবরিয়া গতকাল বৃহস্পতিবার সকাল থেকে হবিগঞ্জ-১ আসনের নবীগঞ্জ ও বাহুবল উপজেলায় পথসভা ও গণ সংযোগের মাধ্যমে আনুষ্টানিকভাবে আগামী জাতীয় সংসদ নির্বচনের কাজ শুরু করেছেন। তিনি বাংলাদেশ গণ অধিকার পরিষদের কেন্দ্রীয় এবং জেলা ও উপজেলার নেতৃবৃন্দকে সাথে নিয়ে দিনব্যাপী এ কাজ করেন।

এ সমস্ত পথসভায় ড.রেজা কিবরিয়া বলেছেন, আমি রাজনীতিতে এসেছি জনগণের অধিকার ফিরিয়ে দিতে। জনগণের সকল অধিকার বাস্তবায়নে আমরা দিনরাত কাজ করে যাচ্ছি। তারা নিত্য প্রয়োজনীয় জিনিষ পত্রের দাম বাড়িয়ে মানুষের জীবন দুর্বিসহ করে তুলেছে।

তিনি আরো বলেন, আগামী নির্বাচন হবে একটি নিরপেক্ষ তত্তাবধায়ক সরকারের অধীনে এবং স্বচ্ছ ব্যালেটে। ড. রেজা বলেন, এ সরকার যদি আরো দেড় বছর ক্ষমতায় থাকে তাহলে দেশের অবস্থা শ্রীলংকার চেয়েও ভয়াবহ আকার ধারন করবে। পররাষ্ট্রমন্ত্রীর সাম্প্রতিক দেয়া বক্ত্যবের তীব্র সমালোচনা করে ড. রেজা বলেন, পররাষ্ট্রমন্ত্রী, আওয়ামীলীগের কোটিপতি ব্যবসায়ী, ব্যাংকের মালিক এবং ছাত্রলীগ বেহেশতে আছে কিন্তু দেশের সাধারণ মানুষ বেহেশতে নেই। তারা খুব কষ্টে আছে।

সুইজারল্যান্ডের রাষ্ট্রদুতকে নিয়ে পররাষ্ট্রমন্ত্রী যে বক্তব্য দিয়েছেন এতে দুই দেশের সম্র্পকের অবনতি হবে। আগামী জাতীয় নির্বাচন সম্পর্কে তিনি বলেন, আগামী নির্বাচনে আমরা ৩০০ আসনে প্রাথর্ী দেব তবে এখনও সেটি চুড়ান্ত হয়নি। এছাড়াও ড. রেজা ২ হাজার আলিম উলামাদের জেল হাজত থেকে মুক্তি করা এবং বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিও জানান এসব পথসভায়।

এ সকল পথসভায় ড. রেজা কিবরিয়ার সাথে ছিলেন, বাংলাদেশ গণ অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহব্বায়ক ও হবিগঞ্জ জেলার আহব্বায়ক এডভোকেট আশরাফুল বারী নোমান, কেন্দ্রীয় সহ যুগ্ম সদস্য সচিব ডাঃ আজাদ আলী, কেন্দ্রীয় সদস্য ও হবিগঞ্জ জেলা সদস্য সচিব আবুল হোসেন জীবন, কেন্দ্রীয় সদস্য ও ড. রেজা কিবরিয়ার প্রেস সচিব শাহাবুদ্দিন শুভ, হবিগঞ্জ জেলার সহসভাপতি কমান্ডার এম এ খালেক, হবিগঞ্জ সদর উপজেলার আহবায়ক এম এ রকিব জালাল, সদস্য সচিব জাকারিয়া আহমেদ, নবীগঞ্জ উপজেলার আহব্বায়ক মোঃ রজব আলী, সদস্য সচিব নুরুল আমিন পাঠান, জেলা ছাত্র অধিকার পরিষদের আহবায়ক মোঃ রাসেলসহ প্রায় শতাধিক নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!