শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে মাকে মারধরের অপরাধে ছেলের কারাদন্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২২ আগস্ট, ২০২২

বিশেষ প্রতিনিধি :

পৃথিবীতে সন্তানের একমাত্র আশ্রয়স্থল হলো মায়ের কুল, পৃথিবীর সব সুখ মায়ের কুলে। কিন্তু সেই গর্ভধারীনি মাকে যদি সন্তান আঘাত দেয় তাহলে মায়ের দুঃখের অন্ত নাই। এমনি একটি ঘটনা ঘটেছে নবীগঞ্জ উপজেলার পৌর এলাকার তিমিরপুর গ্রামে। টাকার জন্য প্রায় আধ কিলোমিটার দৌড়ে ধরে মাকে মারধরের ঘটনায় এক যুবককে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল রবিবার দুপুরে এ কারাদন্ড প্রদানকরেন উপজেলা নিবার্হী কর্মকর্তা শেখ মহিউদ্দিন।

উপজেলা নিবার্হী কর্মকর্তা জানান, মৃত আব্দুর রশিদের ছেলে আব্দুল আহাদ (২৫) তার মাকে নিয়ে তিমিরপুর গ্রামে বসবাস করত। আহাদ প্রায়শই তার মাকে কারণের অকারণে টাকার জন্য মারধর করত, ঘরের আসবাবপত্র ভাংচুর করত।

গতকাল সকালে একইভাবে ঘরের আসবাবপত্র ভেঙ্গে মাকে ধারধর শুরু করলে মা প্রাণ বাচঁাতে দৌড়ে মেয়ের বাড়ীতে আশ্রয় নেন। এসময় ছেলে আব্দুল আহাদ পিছু নিয়ে বোনের বাড়ীতে গিয়ে মাকে মারধর করতে থাকলে স্থানীয় লোকজন আহাদকে আটক করে উপজেলা নিবার্হী কর্মকতার্কে ফোন দেন।

পরে উপজেলা নিবার্হী কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত হয়ে মায়ের ও স্থানীয় মানুষের বক্তব্য শুনে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আব্দুল আহাদকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এসময় নবীগঞ্জ থানার একদল পুলিশ সদস্য সহায়তা প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!