বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত এক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

বিশেষ প্রতিনিধি :

নবীগঞ্জ-মার্কুলী আঞ্চলিক সড়কের উপজেলার বড় ভাকৈর (পশ্চিম ) ইউনিয়নের বাউসী এলাকায় ব্যাটারি চালিত দুটি টমটমের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় টমটমের যাত্রী চৌকি গ্রামের মৃত ফনি ভূষণ চক্রবর্তীর ছেলে প্রবোধ চক্রবর্তী (ঝন্টু) (৫৫) গুরুতর আহত হন। গুরুতর আহত প্রবোধ চক্রবর্তীকে স্থানীয়রা উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সৈয়দপুর বাজার নামক স্থানে মারা যান।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য ফেরত নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গতকাল সোমবার সকালে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রবোধ চক্রবর্তী চৌকি গ্রাম থেকে তার বাড়ীতে ব্যাটারি চালিত টমটম যুগে যাওয়ার জন্য রওনা হন। পথিমধ্যে বাউশী পুকুর পাড় নামক স্থানে এসে অন্য একটি টমটমের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঝন্টু গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। নিহতর বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার উপপরিদর্শক দুর্গা দেব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!