বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে নিখোঁজের ২দিন পর খোয়া থেকে অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টার ॥

বাহুবলে নিখোঁজের দুদিন পর খোয়া থেকে অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকার সোমবার ২৯ আগস্ট সকালে উপজেলার কামাইছড়া চা বাগানের সার্বজননী কুপ থেকে গীতার লাশ উদ্ধার করা হয়।
জানা যায়, বাহুবল উপজেলার কামাইছড়া চা বাগানের মৃত মহাবীর দাসের মেয়ে গীতা দাস (২০) অন্তঃসত্ত্বা।

গীতা স্বামী বর্মিক দাসকে সাথে নিয়ে পিতার বাড়ি কামাইছড়ায় থাকে। গত ২৭ আগস্ট ভোর রাতে গীতার প্রসাব ব্যাথা শুরু হলে বাগানের রাস্তা দিয়ে দৌড়াদৌড়ি শুরু করে। এসময় স্বামী বর্মিক দাসও গীতার সাথে সাথে দৌড়াতে থাকে। এক পর্যায়ে বাগানের তিন রাস্তার মোর থেকে গীতা রাস্তা ভুলে নিখোঁজ হয়ে যায়। পরে গীতার স্বামী ও স্বজনরা বাগানের বিভিন্ন স্থানে খোজাখুজি করেও গীতার সন্ধান পায়নি। গতকাল সোমবার ২৯ আগস্ট সকাল সাড়ে ৬ টার দিকে বাগানের খোয়ার মধ্যে গীতার মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

এ ঘটনার খবর পেয়ে বাহুবল মডেল থানার ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাস ও কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সোহেল আহমেদের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে গীতার মরদেহ উদ্ধার করে। পরবর্তীতে এসআই সোহেল আহমেদ গীতার সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এব্যাপারে ইন্সপেক্টর তদন্ত প্রজিত কুমার দাসের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাগানের একটি খোয়া থেকে গীতার মরদেহ উদ্ধার করা হয়েছে, ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!