শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ডাঃ আহাদের অপচিকিৎসায় অনেকেই এখন মৃত্যুপথযাত্রী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ জুন, ২০১৫

18-231x300 চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডিএমএফ ডিগ্রীধারী উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ আঃ আহাদ নিজেকে মেডিসিন, চক্ষু, মা ও শিশু অভিজ্ঞ ডাক্তার পরিচয় দিয়ে দালালদের মাধ্যমে হাসপাতালে চিকিৎসা সেবা নিতে আসা রোগীর চিকিৎসা করছেন।

যেখানে সরকারী নিয়মমতে একজন ডিএমএফ চিকিৎসক হাসপাতালের জরুরি বিভাগে একজন এমবিবিএস ডাক্তারের সহাকারী হিসেবে কাজ করার কথা থাকলেও ডাক্তার আঃ আহাদ হাসপাতালের ৭নম্বর কক্ষে সাইনবোর্ড টানিয়ে এসব উপাধি ব্যবহার করে আগত রোগীদের অপচিকিৎসা চালিয়ে যাচ্ছেন।

তিনি জরুরি বিভাগে সড়ক দুর্ঘটনায় আহত ও সংঘর্ষে আহত এবং গাছ থেকে পড়ে আহত রোগীদের দালালদের মাধ্যমে চুক্তি করে ৭নং কক্ষে নিয়ে প্লাষ্টারসহ সেলাইয়ের কাজ করছেন। সহজ সরল রোগীদের কাছ থেকে হাতিয়ে নিচ্ছেন হাজার হাজার টাকা।

এসব করেও তিনি বসে থাকেননি, তিনি উপজেলার শাকির মোহাম্মদ, সতং, কাজিরখিল, আসামপাড়া, হিমালিয়া বাজারে চেম্বার খুলে সহজ সরল রোগীদের অপচিকিৎসা করে চলছেন।

এ ব্যাপারে চুনারুঘাট উপজেলা সদরের বড়াইল গ্রামের বাসিন্দা মৃত আঃ গফুরের ছেলে মোঃ কামাল উদ্দিন গত ২৬-৫-২০১৫ইং তারিখে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বরাবরে ডাঃ আহাদের অপচিকিৎসার বিষয়ে অভিযোগ করেন।

এ অভিযোগের অনুলিপি হবিগঞ্জের সিভিল সার্জন বরাবরে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য যে, ডাঃ আঃ আহাদ স্থানীয় হওয়াতে তিনি ধরাকে সরা জ্ঞান মনে করে দালালদের মাধ্যমে চুনারুঘাটের সহজ সরল রোগী সাধারনের কাছ থেকে হাতিয়ে নিচ্ছেন হাজার হাজার টাকা। তেমনি উপজেলার চাটপাড়া গ্রামের এক চক্ষু রোগী ডাঃ আহাদের অপচিকিৎসার শিকার হয়ে তার ডান চোখ হারাতে বসেছেন। ভুক্তভোগী রোগী সাধারনরা ডাঃ আঃ আহাদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!