শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দেশের ৩৫ লক্ষ গৃহহীন মানুষ আশ্রায়নে ঠাই পেয়েছে- সিনিয়র সচিব

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২

সৈয়দ সালিক আহমেদ :

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব মোঃ তোফাজ্জল হোসেন মিয়া বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী দেশে একটা লোকও গৃহহীন থাকবেনা। আমরা সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি। এই পর্যন্ত দেশে ৫লক্ষের মত ঘর তৈরী করা হয়েছে, এসব আশ্রায়ন প্রকল্পের ঘরে প্রায় ৩৫লক্ষ গৃহহীন মানুষ ঠাই পেয়েছে। যতদিন দেশে একজন লোকও গৃহহীন থাকবে ততদিন আশ্রায়ন প্রকল্পের কার্যক্রম চলবে।

তিনি গতকাল শনিবার দুপুরে হবিগঞ্জ জেলার সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং বাহুবল উপজেলার মহাশয়ের বাজার আশ্রায়ন প্রকল্পের অধিবাসীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অথিতির বক্তব্যে একথা বলেন। এসময় তিনি আশ্রায়ন প্রকল্পের ২৪টি পরিবারের সাথে কথা বলেন এবং তাদের ছেলে মেয়েদেরকে স্কুল ব্যাগ প্রদান করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, জেলা প্রশাসক ইশরাত জাহান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ রফিকুল আলম, বাহুবল উপজেলা নিবার্হী কর্মকতার্ মহুয়া শারমীন ফাতেমা, মিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শামীম আহমেদসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!