শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

যে শিক্ষা প্রতিষ্ঠান যত উন্নত সে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার মান বেশী উন্নত-এমপি গাজী মিলাদ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২

নবীগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ বলেছেন, যে শিক্ষা প্রতিষ্টান যত উন্নত সে শিক্ষা প্রতিষ্টানের মান বেশী উন্নত। নবীগঞ্জ উপজেলা স্কুল হচ্ছে নবীগঞ্জের একটি আদর্শ শিক্ষা প্রতিষ্টান। তিনি স্কুলটিকে সবধরনের সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, আগামীতে এই স্কুল আরো এগিয়ে যাবে। তিনি বলেন, আজকের এই ছোট্ট শিশুরা আগামী দিনে আমাদের নেতৃত্ব দেবে। দেশ পরিচালনায় ভূমিকা পালন করবে।

উপজেলা স্কুলের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও উপজেলা পজীপ কর্মকর্তা শাকিল আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসেনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, সহকারী কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ার, নবীগঞ্জ পৌর সভার মেয়র ছাবির আহমেদ চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট গতি গোবিন্দ দাশ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান, আক্তার মিয়া ছুবা, নির্মলেন্দু দাশ রানা, হাবিবুর রহমান হাবিব, উপজেলা স্কুলের অধ্যক্ষ কাঞ্চন বণিক, উপাধ্যক্ষ সৈয়দা সুমাইয়া আফরুজ চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু, উত্তম কুমার পাল হিমেল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু।

উপস্হিত ছিলেন পৌর আওয়ামী লীগ নেতা এটিএম রুবেল মিয়া, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল, যুবলীগ নেতা পিকলু চৌধুরী, দীপন ধর প্রমূখ।

নবীগঞ্জ উপজেলা স্কুলের উদ্যাগে রবিবার ( ১১ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় স্কুল প্রাঙ্গনে “গ্রীল স্থাপন, রং করা, আর্ট করানো, সি.সি ক্যামেরা, ল্যাপটপ, ওয়াটার পিউরিফায়ার মেশিন স্থাপন, ক্ষুদ্র মেরামত কাজের” উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্টানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন স্কুলের ছাত্র আদিল আহমেদ ও পবিত্র গীতা পাঠ করেন অনন্যা দাশ। অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তৃতাকালে প্রতিষ্টানকে ২ লক্ষ টাকা, ১টি ডিপ টিউবওয়েল, এমপিও ভূক্তির জন্য ডিও লেটার প্রদানসহ নানান সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!