বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে ছাত্র জমিয়তের উদ্যোগে অর্ধশতাধিক কৃতি শিক্ষার্থীকে গণ-সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

দি‌লোয়ার হোসাইন,বানিয়াচং :

ছাত্র জমিয়ত বাংলাদেশ বানিয়াচং উপজেলাধীন ৩নং দক্ষিণ পূর্ব ইউনিয়নের উদ্যোগে ২০২১-২০২২ইং শিক্ষাবর্ষের হাইয়াতুল উলিয়া ও এসএসসি এবং দাখিল পরীক্ষায় জিপিএ পেয়ে উত্তীর্ণ প্রায় অর্ধশতাধিক কৃতি শিক্ষার্থী কে গণ সংবর্ধনা প্রদান করা হয়ে‌ছে।

(১৩ সেপ্টেম্বর) মঙ্গলবার বিকাল ৩ ঘটিকায় বানিয়াচং ৩নং দক্ষিণ পূর্ব ইউনিয়নের মিলনায়তন শাখার সভাপতি মুহাম্মদ ইসলাম উদ্দীন মাসরুরের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ফখরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি ছি‌লেন ছাত্র জমিয়ত বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সভাপতি মুফতী এখলাছুর রহমান রিয়াদ।

বিশেষ অতিথি ছি‌লেন যুব জমিয়ত বাংলাদেশ বানিয়াচং উপজেলা শাখা সহ-সভাপতি হাজী ইমরান আহমদ, সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা তাওহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাফিজ এনামুল।

প্রধান বক্তা ছি‌লেন ছাত্র জমিয়ত হবিগঞ্জ জেলা শাখা সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ইমরান আহমদ উসমানী ,
বিশেষ বক্তা ছি‌লেন ছাত্র জমিয়ত বানিয়াচং উপজেলা শাখা সভাপতি হাফিজ শাহ আলম প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন ছাত্র জমিয়ত বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখা প্রচার সম্পাদক মুহাম্মদ মাহমুদ চৌধুরী, নির্বাহী সদস্য মুহাম্মদ মিসবাহুজ্জামান ইকবাল, উমেদনগর মাদরাসা শাখা সভাপতি হাফিজ ফয়সাল আহমদ, বানিয়াচং উপজেলা ছাত্র জমিয়তের সহ-সভাপতি ফরহাদ আহমদ, সাধারণ সম্পাদক রাফিউল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক আলকাব আহমদ, তাফাজ্জুল হক, অর্থ বিষয়ক সম্পাদক নাজমুল হাসান আসাদ, পাঠাগার সম্পাদক হাসান ফেরদাউস।

নবীন আলেমদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে বক্তারা বলেন, আল্লাহর তায়ালা হুকুম ও রাসুল (সা.) এর আগমনের লক্ষ্য উদ্দেশ্য প্রতিষ্ঠার জন্য কাজ করতে হবে। জাতি ও সমাজ কে আলোকময় করতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!