বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

বানিয়াচং প্রতিনিধিঃ-

বানিয়াচংয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম উপলক্ষে উপজেলা সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১.টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ”র সভাপতিত্বে ও নির্বাচন কর্মকর্তা আরমান ভূইয়ার সঞ্চালনায় ওই সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাষ্টার, ইউপি চেয়ারম্যান আহাদ মিয়া, আরফান উদ্দিন, আনোয়ার হোসেন, সাদিকুর রহমান, সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান,বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওসার শোকরানা, আনসার ভিডিপি কর্মকর্তা আতাউর রহমান।
সমন্বয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ১৬ সেপ্টেম্বর থেকে ৭ অক্টোবর পর্যন্ত ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু করতে বাড়ি বাড়ি যাবে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা।

৯ অক্টোবর হতে ১৭ নভেম্বর পর্যন্ত উপজেলার ১৫ টি ইউনিয়নের মোট ২৬টি কেন্দ্রে ছবি ও ফিংগার প্রিন্ট গ্রহন পূর্বক নতুন ভোটার হালনাগাদ কার্যক্রম শুরু করা হবে। নির্দিষ্ট তারিখের মধ্যে যারা ভোটার তালিকা হালনাগাদ করতে পারবেননা,তাদের জন্য পরবর্তীতে ১৮,১৯,২০,নভেম্বর স্থানীয় মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ে নতুন ভোট হালনাগাদের সুযোগ প্রদান করা হবে।

তথ্যগুলো নিশ্চিত করেছেন বানিয়াচং উপজেলা নির্বাচন কর্মকর্তা আরমান ভূইয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!