শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি:

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শায়েস্তাগঞ্জ পৌর ও শায়েস্তাগঞ্জ উপজেলা বিএনপির যৌথ উদ্যোগে শায়েস্তাগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ডের লেঞ্জাপাড়া নামক স্থানে অনুষ্ঠিত হয় এক বিক্ষোভ সমাবেশ।

১৩ সেপ্টেম্বর সাড় তিনটার দিকে শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির সভাপতি শায়েস্তাগঞ্জ পৌরসভার বর্তমান মেয়র ফরিদ আহমেদ অলির সভাপতিত্বে ও শায়েস্তাগঞ্জ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল করীম ফজলু ও সাধারণ সম্পাদক মোঃ আবু তাহেরের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত হয় বিক্ষোভ সমাবেশ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব,সাবেক এমপি এডঃ সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডাঃ সাখাওয়াত হাসান জীবন।

প্রধান বক্তা ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব জি কে গউছ।

এছাড়াও আরও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- স্হানীয় সরকার সম্পাদক মোসাম্মৎ শাম্মি আক্তার শিফা,জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ মিজানুর রহমান চৌধুরী, এডঃ মোঃ নুরুল ইসলাম ও হাজী মোঃ এনামুল হক, জেলা বিএনপির সদস্য মহিবুল ইসলাম শাহীন, তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুল মজিদ ও জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু সহ শায়েস্তাগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি এবং অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

বিক্ষোভ সমাবেশ কে কেন্দ্র করে শায়েস্তাগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে দলে দলে বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ ক্ষুদ্র ক্ষুদ্র মিছিল নিয়ে বিক্ষোভস্থলে উপস্থিত হন।

এছাড়া বিএনপির অন্যান্য অঙ্গ-সংগঠনের সর্বস্তরের নেতা কর্মীরাও উক্ত সমাবেশে অংশগ্রহন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!