শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে পিতা-মাতাকে মারধরের দায়ে যুবকের ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

আনোয়ার হোসেন মিঠু,নবীগঞ্জ :

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় পিতা-মাতাকে শারীরিক নির্যাতন,চরম অপমান ও মারধরের দায়ে উজ্জ্বল মিয়া (২৫) নামে এক যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে ।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন আহমেদ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত উজ্জ্বল মিয়া (২৫) উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের কালিয়ারভাঙ্গা গ্রামের মজিবর রহমানের ছেলে।

জানা যায়, প্রায়ই পিতা-মাতাকে শারীরিক নির্যাতন, অপমান ও ভয় হুমকি দিয়ে টাকা আদায় করে আসছিল উজ্জ্বল মিয়া। এ ঘটনায় পিতা-মাতা অতিষ্ঠ হয়ে বিষয়টি উপজেলা প্রশাসনকে অবগত করেন।

মঙ্গলবার রাতে ফের পিতা-মাতাকে শারীরিক নির্যাতন ও অপমান অপদস্ত করে উজ্জ্বল। খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন আহমেদ এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উজ্জ্বলকে আটক করেন। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উজ্জ্বলকে দণ্ডবিধি ১৮৬০ এর ৩৫৫ ধারার অপরাধের দায়ে মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭(২) ধারা অনুযায়ী দোষী সাব্যস্ত করে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

অভিযানে এস আই নাঈম আহমেদ এর নেতৃত্বে একদল পুলিশ সহায়তা করেন।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন আহমেদ ভ্রাম্যমান আদালত পরিচালনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!