শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পশু চিকিৎসক আতর আলী হত্যার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২

পশু চিকিৎসক আতর আলী হত্যার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন, ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার না করলে মহাসড়ক অবরোধ

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি :

বাহুবল উপজেলার মিরপুর বাজারের পশু চিকিৎসক আতর আলীর খুনীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৫ টায় অনুষ্ঠিত মানববন্ধন নারী পুরুষের অংশ গ্রহনে জনসভায় পরিণত হয়। মিরপুর চৌমুহনা ব্যবসায়ী কমিটির উদ্যোগে আয়োজিত এ মানববন্ধনে বক্তারা দ্রুত খুনীদের গ্রেফতারের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান। যদি খুনীদের ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার না করা হয় তাহলে ঢাকা সিলেট মহাসড়ক অবরোধের হুশিয়ারি উচ্চারণ করেন বক্তারা।

এতে বক্তব্য রাখেন ব্যবসায়ী কমিটির সেক্রেটারি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ তারা মিয়া,
মিরপুর কলেজের প্রভাষক আবুদল হাই, সান শাইন মডেল হাইস্কুলের পরিচালক এম শামছুদ্দিন, গীতিকার এম আর মামুন, চারগ্রাম নেতা জাহিদুল ইসলাম জিতু, ১নং ওর্ডার মেম্বার কদর আলী, ২ নং ওর্ডার মেম্বার শফিকুল ইসলাম শফিক, সাবেক মেম্বার কবির মিয়া, প্রাথমারী শিক্ষক জুয়েল মিয়া,

নিহত আতর আলীর বড় ভাই হাজী এনামূল হক, বাহুবল উপজেলা ছাত্র লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম হেলাল, মিরপুর ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক তারেক মিয়া, মিরপুর একাদশ ক্লাবের সভাপতি সুজন আহমেদ লিয়াকত, সাধরন সম্পাদক রণিক মিয়া, সহ সাধারন সম্পদক সম্রাট শাহজাহান,সাংগঠনিক সম্পাদক ইসমাইল আহমেদ হেলাল প্রমুখ। এছাড়া বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্তিতি ছিলেন।

উল্লেখ্য, কাঁচা রাস্তা দিয়ে হালচাষের ট্রাক্টর নিতে বাধা দেয়ার জের ধরে গত ৭ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে বাহুবল উপজেলার রঘুরামপুর গ্রামের মৃত মুনছব উল্লাহর পুত্র মিরপুর বাজারের পশু চিকিৎসক আতর আলীকে ঘর থেকে টেনে বের করে পিটিয়ে গুরুতর আহত করে প্রতিবেশী মালেক ও তার সহযোগীরা।এ হামলায় তার স্ত্রী ও বড় ভাইও আহত হন। এসময় স্থানীয় লোকজন তাদের দুজনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। গুরুতর আহত আতর আলীকে ওই দিনই আইসিউতে ট্রান্সপার করেন চিকিৎসক।

এদিকে খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ ঘটনার সাথে জড়িত মালেক নামের এক ব্যক্তির স্ত্রীকে আটক করে থানায় নিয়ে যায় এবং পরের দিন নিহতের বড় ভাই হাজী এনামুল হক বাদী হয়ে বাহুবল মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অপরদিকে চারদিন চিকিৎসাধীন থাকার পর গত সোমবার ভোররাত ৪ দিকে আতর আলী মারা যান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!