শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে সাংবাদিকদের সঙ্গে থানার নবাগত অফিসার ইনচার্জ(ওসির)মতবিনিময়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

বাহার উদ্দিন, লাখাই থেকে :

লাখাইয়ে নবাগত থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ নুনু মিয়ার সংগে কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ ঘটিকায় অফিসার ইনচার্জ এর কার্যালয়ে অনুষ্টিত মতবিনিময় সভা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোহাম্মদ নুনু মিয়ার সভাপতিত্বে অনুষ্টিত হয়।এতে উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক( ওসি তদন্ত) চম্পক দাম।

আলোচনায় অংশ নেন লাখাই প্রেসক্লাব সভাপতি এডভোকেট আলী নোয়াজ,লাখাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলহাজ্ব মোঃ বাহার উদ্দীন, লাখাই উপজেলা প্রেসক্লাব সভাপতি আবুল কাসেম,রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক বিল্লাল আহমেদ, সিনিয়র সহসভাপতি এম,এ,ওয়াহেদ, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ রিপন,যুগ্ম সম্পাদক শাহীনুর রহমান মোল্লা শাহীন, উপজেলা প্রেসক্লাব এর সাধারন সম্পাদক রফিকুল ইসলাম,লাখাই প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক সুমন আহম্মেদ বিজয়,লাখাই অনলাইন প্রেসক্লাব সভাপতি আতাউর রহমান ইমরান, সাংবাদিক ফোরাম সভাপতি সুশীল চন্দ্র দাস,লাখাই উপজেলা অনলাইন প্রেসক্লাব সভাপতি মহসিন সাদেক,আশীষ দাশগুপ্ত, আব্দুল মতিন প্রমূখ।

সভায় উপস্থিত সাংবাদিকবৃন্দ লাখাইর আইনশৃঙ্খলা বিষয়ে বিশদ বিবরন ও বিরাজমান সমস্যা যানজট, মদ- জুয়া,চুরি- ডাকাতিসহ বিভিন্ন সমস্যা নিয়ে আলোকপাত করেন।অফিসার ইনচার্জ মোহাম্মদ নুনু মিয়া সাংবাদিকদের সার্বিক সহযোগীতা কামনা করে বলেন মাদক নির্মূলে শূন্য সহনশীলতা নীতি অবলম্বন করে কাজ করব।

যানজট নিরসনে ইতিমধ্যে কাজ শুরু করা হয়েছে।লাখাইর সামগ্রিক আইনশৃঙ্খলা উন্নয়নে এবং সামাজিক ও ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে পদক্ষেপ অব্যাহত থাকবে।গুজবের বিষয়ে সচেতনতামূলক দৃষ্টি রাখতে সকলের প্রতি আহবান জানান।

আসন্ন শারদীয় দূর্গাপূজা পুজায় ৩ স্তর বিশিষ্ট নিরাপত্তা গ্রহন করা হয়েছে বলে তিনি জানান।নির্বিঘ্নে পূজা উদযাপনে সহযোগীতা কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!