শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পিতা ও সৎ মায়ের নিষ্ঠুরতা থেকে ফাহমিদাকে উদ্ধার করেও বাঁচানো গেলনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

আবুল হাসান ফায়েজ :

হবিগঞ্জের মাধবপুরে পুলিশের হস্তক্ষেপে জন্মদাতা পিতা ও সৎ মায়ের নিষ্ঠুরতা থেকে মুক্ত করে চিকিৎসার জন্য পাঠিয়েও শেষ রক্ষা হলোনা ফাহমিদা (১৮) নামে এক কিশোরীর।

আজ বৃহস্পতিবার সকাল ৯ টায় সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে বুধবার বিকেলে মাধবপুর থানার ওসি মোহাম্মদ আব্দুর রাজ্জাক শাহজিবাজার বিদ্যুৎ কেন্দ্রের কোয়ার্টার গোমতি বিল্ডিংয়ে স্টাফ আলী আকবরের বাসার একটি কক্ষ থেকে ৫ মাস যাবত অবরুদ্ধ থাকা ওই কিশোরীকে উদ্ধার করে। সামান্য জ্বর হওয়ার অজুহাতে ১৮ বছরের ওই মেয়েকে বিনা চিকিৎসায় একটি কক্ষের ভিতরে অনাহারে অর্ধাহারে আটকে রাখার অভিযোগ জন্মদাতা পিতা আলী আকবর ও সৎ মা’র বিরুদ্ধে। সেবা যত্ন না থাকায় ফাহমিদার অবস্থা খুবই সংকটাপন্ন বলে ডাক্তার সাবরীনা সুলতানা জানিয়েছেন। মেয়েকে পরপুরুষ দেখে ফেলবে এই জন্য চিকিৎসকের কাছে না নিয়ে ঘরে রেখে চিকিৎসা করানোর কথা জানিয়েছেন ফাহমিদার বাবা আলী আকবর।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিবেশীর বলেন ফাহমিদার বাবা আলী আকবর একাধিক বিয়ে করেছে এবং সৎ মা ছিল পুরোপুরি উদাসীন। কোন খবরই নিত না ফাহমিদার। মাধবপুর থানার ওসি এই অমানবিকতার খবর পেয়ে চিকিৎসক ডাঃ সাবরিনা সুলতানাসহ ওই বাসায় উপস্থিত হয়ে অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে এম্বুল্যান্স এনে উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এসময় বিদুৎ কেন্দ্রে স্থানীয় মেডিকেল অফিসার ডাঃ মোঃ হুমায়ুন কবীর ,ডাঃ সাবরিনা ও প্রশাসনের সহযোগিতায় সেখান থেকে উদ্ধার করে ফাহমিদা আক্তার কে সিলেট এম এ জি উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৯টায় তার মৃত্যু হয়। মাধবপুর থানার ওসি মো: আব্দুর রাজ্জাক বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!