বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফলভোগী খামারীদের মাঝে ভেড়া বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় প্যাকেজভুক্ত নির্বাচিতসুফলভোগী খামারীদের মাঝে ভেড়া বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রাণিসম্পদ ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বেসরকারি সদস্যদের বিল এবং বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মজিদ খান এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একেবারে প্রান্তিক মানুষদের জন্য চিন্তা করেন। এরই ধারাবাহিকতায় একের এক জনকল্যাণমুখী প্রকল্পের মাধ্যমে তৃণমূল মানুষদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন তিনি। আর আমরা জনপ্রতিনিধিরা হচ্ছি সরকারের প্রতিনিধি। এ ক্ষেত্রে প্রশাসনকে জনপ্রতিনিধিদের সমন্বয় করে কার্যক্রম করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোঃ সাইফুর রহমান।

ভেটেরিনারি সার্জন ডা. সাহেদ তাপাদারের সঞ্চালণায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, ১৫নং পৈলারকান্দি ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন চৌধুরী, উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, বানিয়াচং মডেল প্রেসক্লাবর সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু ও উপকারভোগী কাজী আজিজুল মিয়া।

এসময় উপস্থিত ছিলেন, ১১নং মক্রমপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আহাদ, ৯নং পুকড়া ইউপি চেয়ারম্যান হাফেজ শামরুল ইসলাম, বানিয়াচং প্রেসক্লাব সাধারণ সম্পাদক মখলিছ মিয়া, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল আলম প্রধান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী ও সাংবাদিক নুরুল ইসলাম প্রমুখ।

১০০জন উপকার ভোগীর মাঝে ২০০টি ভেড়া বিতরণ করা হয়েছে। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো: আরমান ভূইয়া ও গীতা পাঠ করেন দীপক রঞ্জন দেব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!