রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৪৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের চাঞ্চল্যকর পুতুল হত্যা মামলার ২ আসামি নোয়াখালী থেকে আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২

চুনারুঘাট প্রতিনিধি :

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের গোয়াছপুর গ্রামে দিনের বেলা দুর্বৃত্তদের হাতে নিহত চাঞ্চল্যকর পুতুল মিয়া হত্যা মামলার ২ আসামী লাল মিয়া (৪২) ও বিল্লাল মিয়া (৩৪) কে আটক করে পুলিশ।

আটক আসামীরা গোয়াছপুর গ্রামের মুকছুম আলীর পুত্র লাল মিয়া( ৪২) ও বিল্লাল মিয়া (৩৪)।

এসআই অজিত তালুকদার,এসআই সদরুল আমিন এর নেতৃত্বে তথ্য প্রযুক্তির মাধ্যমে শুকরবার ভোর ৫ টায় নোয়াখালীর সোনাইমুড়ী ও চাটখিল থানায় পৃথক পৃথক ভাবে অভিযান পরিচালনা করে দীর্ঘদিন যাবৎ আত্মগোপন করে থাকা আসামীদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

উল্লেখ্য চুনারুঘাট থানার মামলা নং ৩৮ তারিখ ২২/০৪/২০২১ এর এজাহার নামীয় আসামী ৮ জন এর মধ্যে ৪ জন জামিনে আছে মুল আসামী। ৪ জন পলাতক ছিল,তন্মধ্যে মুল আসামী ২ জনকে গ্রেফতার করিতে সক্ষম হয় পুলিশ।

এ ব্যাপারে অফিসার ইনচার্জ আলী আশরাফ দৈনিক শায়েস্তাগঞ্জকে বলেন দ্রুত বাকি আসামিদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!