শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে রিভলভার,কার্তুজসহ র‌্যাবের হাতে এক যুবক আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ থেকে :

র‌্যাব-৯ একটি বিশেষ অভিযান পরিচালনা করে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ উপজেলার চৈতন্যপুর এলাকা থেকে সৈয়দ শামসুল ইসলাম আতিক (২৬) নামের এক যুবককে ১টি রিভলবার, কার্তুজসহ আটক করে নবীগঞ্জ থানা পুলিশে সোর্পদ করেছে। ধৃত আতিক মৌলভীবাজার জেলার বড়বাড়ি গ্রামের মৃত সৈয়দ এখলেছুর রহমানের ছেলে। বর্তমানে সে চৈতন্যপুরে বসবাস করে। এ ব্যাপারে র‌্যাব-৯ এর কর্মকর্তা মোঃ গোলাম সারওয়ার বাদী হয়ে থানায় মামলা দিয়েছেন।

সংশ্লিষ্ট সুত্রে জানাযায়, র‌্যাব-৯ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের চৌধুরী বাড়ীতে ধর্তব্য অপরাধ সংগঠনের জন্য মারাত্মক অস্ত্রশস্ত্রসহ কতিপয় লোক অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে র‌্যাব-৯ এর ডিএডি মোঃ গোলাম সরওয়ার সিপিসি-১, শায়েস্তাগঞ্জ, হবিগঞ্জের একদল র‌্যাব সদস্য রবিবার দিবাগত রাতে অভিযান পরিচালনা করেন।

এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় সৈয়দ শামসুল ইসলাম আতিক (২৬) কে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি ও নিজ হাতে বের করে দেয়া মতে তার বসত ঘর থেকে গোলাপী রংয়ের ছোট শপিং ব্যাগের ভিতর রক্ষিত একটি লোহার তৈরী কালো রংয়ের দেশীয় তৈরী রিভলবার. যাহার কাঠের বাটসহ ১০ ইঞ্চি লম্বা, ২টি ফায়ারকৃত বুলেটের কার্তুজ এবং ৩টি ফায়ারকৃত বুলেটের সামনের অংশ ধৃত সৈয়দ শামসুল ইসলাম আতিকের হেফাজত থেকে উদ্ধার করা হয়।

সোমবার সন্ধ্যায় ধৃত সৈয়দ শামসুল ইসলাম আতিক কে অস্ত্র ও কার্তুজসহ নবীগঞ্জ থানা পুলিশে সোর্পদ করেছে র‌্যাব-৯।

এ ব্যাপারে র‌্যাব-৯ এর কর্মকর্তা মোঃ গোলাম সরওয়ার বাদী হয়ে নবীগঞ্জ থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা নং ১৭, তারিখ ২৬-০৯-২০২২ইং দায়ের করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!