শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ডাকাতির সরঞ্জামসহ ৩ ডাকাত গ্রেপ্তার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২ অক্টোবর, ২০২২

নবীগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

রোববার (২ অক্টাবর) দুপুরে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার দীঘলবাক ইউনিয়নের হোসেনপুর গ্রামের তাহির আলীর ছেলে লিমন মিয়া (৩২), মৃত ইমাম উদ্দিনের ছেলে ওয়ারিছ উদ্দিন (২৯), ও ময়না মিয়ার ছেলে আক্কাছ মিয়া (২৯)।

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, শনিবার দিবাগত গভীর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের জে.আই.সি স্যুট গার্মেন্টেসের উত্তর পাশে ডাকাতির উদ্দেশ্যে একদল ডাকাত দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে জড়ো হয়।

গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার এসআই আবু সাঈদ, এসআই জাহাঙ্গীর আলমসহ একদল পুলিশ ডাকাতদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করেন। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালানোর চেষ্টা করলে পুলিশ ডাকাতদলের ৩ সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। অপর সদস্যরা পালিয়ে যায়।

এসময় তাদের কাছ থেকে ৪টি দাঁড়ালো রামদা, ১টি লোহা কাটার যন্ত্র ও ১টি রড উদ্ধার করা হয়। এ ঘটনায় নবীগঞ্জ থানার এসআই স্বপন চন্দ্র সরকার বাদী হয়ে গ্রেপ্তারকৃত ৩জনসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। রোববার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন, ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৩জনকে গ্রেপ্তার করা হয়। এসময় আরও কয়কজন পালিয়ে যায়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য মিলেছে, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!