শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ এওয়ার্ড-২০২২ পেলেন কাউন্সিলর মোঃ নানু মিয়া

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৭ অক্টোবর, ২০২২

নবীগঞ্জ প্রতিনিধি :

নবীগঞ্জ পৌরসভার নন্দিত পৌর কাউন্সিলর মোঃ নানু মিয়া দ্বিতীয় বারের মতো সম্মানিত হলেন। সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ‘নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ এওয়ার্ড-২০২২’এ ভুষিত হয়েছেন। প্রশংসা পত্রে স্বাক্ষর করেছেন যথাক্রমে ‘নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটির চেয়ারম্যান অর্জুন কুমার রায় এবং ডাইরেক্টর শাহ আলম চুন্নু।

উল্লেখ্য, এর আগে পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নানু মিয়া সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য ডক্টর মুহম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২২ পুরস্কার পেয়েছিলেন।
নবীগঞ্জ পৌরসভার ০৩নং ওয়ার্ডের আনমনু গ্রামের কৃতিসন্তান মোঃ নানু মিয়া ০১ ফেব্রুয়ারী ১৯৭৫ খ্রিস্টাব্দে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন । তাঁর পিতা মরহুম সাবলাল মিয়া ও মাতা মোছাঃ মাইরুল বেগম। তিনি গত ০৮ ফেব্রুয়ারি, ২০২১ খ্রি. তারিখে ১ম বারের মতো পৌর কাউন্সিলর হিসেবে দায়িত্বল গ্রহণ করেন। এছাড়াও তিনি নবীগঞ্জ বাজারের একজন সফল ব্যবসায়ী। ব্যক্তিগত জীবনে তিনি এক কন্যা ও তিন পুত্র সন্তানের জনক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!