শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে সাহিত্য মেলার আলোচনা সভায় এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, সাহিত্য চর্চার মধ্য দিয়ে মানুষ নিজেকে পরিশুদ্ধ করতে পারে। এক্ষেত্রে হবিগঞ্জের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে ও অপসংস্কৃতিকে বিতাড়িত করতে সাহিত্য চর্চা বাড়ানোর বিকল্প নেই।

তিনি গতকাল সন্ধ্যায় হবিগঞ্জ শিল্পকলা একাডেমিতে জেলা সাহিত্য মেলা-২০২২ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এমপি আবু জাহির আরও বলেন, আমরা বিশ্বাস করি সাহিত্য চর্চার মধ্য দিয়ে প্রগতিশীল চেতনার বিকাশ ঘটে। এর মধ্য দিয়ে সমাজ থেকে অনাচার, অবিচার ও ধর্মান্ধতা বিতাড়িত হয়। এজন্যই সরকার দেশে সাহিত্য চর্চা বাড়াতে নানা উদ্যোগ বাস্তবায়ন করে যাচ্ছে। এ সময় তিনি হবিগঞ্জে সাহিত্য মেলা আয়োজকদের প্রতি ধন্যবাদ জানান।

হবিগঞ্জের জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় দুইদিন ব্যাপি এই সাহিত্য মেলার পৃষ্টপোষকতা করেছে সরকারের সংস্কৃতি মন্ত্রণালয় ও সমন্বয় করেছে বাংলা একাডেমি।
গতকাল আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান।

এতে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নূরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বিজেন ব্যানার্জী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাশেদ আহমদ খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পাল প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!