মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে শিক্ষক দিবস-২০২২ পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
Exif_JPEG_420

স্টাফ রিপোর্টার :

সারাদেশের ন্যায় হবিগঞ্জের বানিয়াচংয়ে শিক্ষক দিবস-২০২২ পালিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় র‌্যালিও ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওছার শোকরানার সঞ্চালণায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব, সুফিয়া-মতিন মহিলা কলেজের অধ্যক্ষ সুলতান আহমেদ ভূঁইয়া, সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দাল হোসেন খান, প্রবীন শিক্ষক বিপুল ভূষণ রায়, জনাব আলী ডিগ্রি কলেজের ভাইস প্রিন্সিপাল শামসুজ্জামান, রত্মা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের ও আবু ইউসূফ মিয়া প্রমুখ।

সভা শেষে আইসিটি ফোর-ই অ্যাম্বাসেডরদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু ও দৈনিক বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার উপজেলা প্রতিনিধি শেখ মোঃ নুরুল ইসলামসহ শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!