শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচং থানা পুলিশের অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্যাবসায়ী গ্রেফতার ও মোটরসাইকেল উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২

আকিকুর রহমান রুমনঃ-

হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের অপরাধ নির্মূলের চলমান অভিযানের অংশ হিসাবে থানা পুলিশ ৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

এসময় তাদের ব্যাবহৃত কাগজ বিহীন একটি মোটর সাইকেলও উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

সূত্রে জানাযায় ২৭ অক্টোবর বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে বানিয়াচং উপজেলার ৭নং বড়ইউড়ি ইউনিয়নের বড়ইউড়ি ও গুনই গ্রামের মধ্যস্থলে গোপন সংবাদের ভিত্তিতে একটি চেকপোস্ট স্হাপন করে পুলিশ। সেখানে জনতার সহায়তায় মাদক ব্যাবসায়ীদের গ্রেফতার করা হয়।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)অজয় চন্দ্র দেবের নেতৃত্বে এসআই মনিরুল ইসলাম,এএসআই সাদ্দাম হোসেনসহ একদল পুলিশ এই অভিযানটি পরিচালনা করেন।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীরা হলো ৬নং কাগাপাশা ইউনিয়নের উমরপুর গ্রামের মৃত আব্দুল মন্নাফ মিয়ার পুত্র মাদক ব্যাবসায়ী মোঃ বশর মিয়া(৪৫)ও একই গ্রামের মৃত মোলাক মিয়ার পুত্র আফসার উদ্দিন (২৮)।

মাদক ব্যাবসায়ীদের তল্লাশি চালিয়ে তাদের সাথে থাকা ৩ কেজি গাঁজা এবং কাগজ ছাড়া নাম্বার বিহীন পুরাতন একটি Hero Fashion Pro-100CC মডেলের একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মাদক আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য,মাদক ব্যাবসায়ী আব্দুল মন্নাফের পুত্র বসর মিয়া হবিগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা সংস্থা সহ আইনশৃঙ্খলা বাহিনীর কাছে চিহ্নিত মাদক সম্রাট হিসাবে পরিচিত।

২বছর পূর্বে শ্রীমঙ্গল র‍্যাব ৯এর একটি অপারেশন টিম বানিয়াচং নবীগঞ্জ সড়কের কাগাপাশা ব্রীজ থেকে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার করেন বসরকে।
সেই মামলা থেকেও বসর জামীন লাভ করেই পুনঃরায় যেই সেই শুরু করে দেয় তার মাদকের ব্যবসা।
এবং বিভিন্ন উপজেলার ব্যাবসায়ীর হাতে পৌঁছে দিতো বিভিন্ন ধরনের মাদক।

এরই ধারাবাহিকতায় চলতি বছরে নবীগঞ্জের ব্যবসায়ীদের কাছে মাদক পাচারকালে গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন ধরনের মাদকসহ নবীগঞ্জ থানা পুলিশ বসরকে গ্রেফতার করে।
এবং মাদক আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করেন।

গত ২৪অক্টোবর মাদক সম্রাট বসর জামীন লাভ করে।
এবং ৩দিনের দিন মাদক পাচারকালে বানিয়াচং থানা পুলিশের হাতে মাদকসহ সহযোগীকে নিয়ে গ্রেফতার হয়।

অন্যদিকে ২৮অক্টোবর (শক্রুবার) রাত ১টার দিকে অফিসার ইনচার্জ(ওসি)অজয় চন্দ্র দেবের নির্দেশে এএসআই সাদ্দাম হুসেনসহ একদল পুলিশ একটি চুরাই মোবাইল উদ্ধার করতে কালিদাসটেকা বড় সড়ক এলাকায় অভিযান চালিয়ে মোবাইল উদ্ধারসহ ১০অক্টোবর বড়বাজার শহীদ মিনার এলাকা থেকে সন্ধ্যায় একটি মিশুক গাড়ি চালককে হাত পা বেঁধে ছিনতাইয়ের ঘটনায় ২জন ছিনতাইকারীকেও গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।

পরবর্তীতে এই ছিনতাইয়ের সাথে জড়িত থাকার কথা এক ছিনতাইকারী স্বীকার করে ১৬৪ধারায় জবানবন্দী প্রদান করে বলে জানান অপারেশনকারী সহকারী দারোগা সাদ্দাম হুসেন।
তিনি আরও জানান মোবাইল বর্তমানে তাদের জিম্মায় রয়েছে এবং আগামীকাল শনিবার এই বিষয়সহ ছিনতাইকারীদের ব্যাপারেও ব্যবস্হা গ্রহন করা হবে।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব মাদক ব্যাবসায়ীদের গ্রেফতারের কথা স্বীকার করে জানান, মাদক,জুয়া,চুরি, ডাকাতি,মারামারিসহ সকল ধরনের অপরাধ নির্মূলে দিন-রাত কাজ করে যাচ্ছে পুলিশ।

এমনকি এসব রোধকল্পে থানা পুলিশের চলমান অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!