শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে যুব দিবসে প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ ও চেক বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :

হবিগঞ্জের মাধবপুরে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়নের উদ্যোগে যুব দিবস পালন উপলক্ষ্যে আলোচনা সভা ও বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ ও চেক প্রদান করা হয়েছে।

উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নিবার্হী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন এর সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান প্রশিক্ষণার্থীদের হাতে সনদপত্র ও চেক তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, প্রাণি সম্পদ কর্মকর্তা আঃ সাত্তার বেগ, কৃষি কর্মকর্তা আল মামুন হাসান, যুব উন্নয়ন কর্মকর্তা আঃ কাইয়ুম, চেয়ারম্যান মীর খুর্শেদ, আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোাজহিদুল ইসলাম, প্রেসক্লাব সেক্রেটারী সাব্বির হাসান, সাংবাদিক মিজানুর রহমান, আলমগীর কবির প্রমুখ।

পরে আত্ম কর্মসংস্থানের লক্ষ্যে ৪ জনের মধ্যে ১ লক্ষ ৮০ হাজার টাকা ঋণ বিতরণ ও বিভিন্ন ক্যাটাগরিতে প্রশিক্ষণে অংশগ্রহণ করা ৩০ যুবক যুবতীর মধ্যে সনদ ও সম্মানী ভাতা প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!